অতিরিক্ত ৫০ জিবি দিচ্ছে ভোডাফোন আইডিয়া (VI)



VI (ভোডাফোন আইডিয়া) বর্তমানে ব্যবহারকারীদের ২৫৯৫ টাকার প্রিপেইড বার্ষিক পরিকল্পনার সাথে অতিরিক্ত ৫০ জিবি ডেটা সরবরাহ করছে। এই রিচার্জ পরিকল্পনার সাথে টেলিকম জায়ান্ট কম দামে প্রচুর সুবিধা দিচ্ছে। দীর্ঘমেয়াদী ভোডাফোন পরিকল্পনাগুলি ২ জিবি প্রতিদিনের ডেটা সহ চালিত হয় যার অর্থ আপনি মোট ৭৩০ জিবি ডেটা পাবেন। পরিকল্পনার মধ্যে ভারতের অভ্যন্তরে যে কোনও নেটওয়ার্কে সীমাহীন ভয়েস কল এবং প্রতিদিন ১০০ এসএমএস অন্তর্ভুক্ত রয়েছে। ভিআই এক বছরের জন্য জি৫ প্রিমিয়ামের সাবস্ক্রিপশনও দিচ্ছে। প্যাকটির মেয়াদ ৩৬৫ দিন, যার অর্থ এক বছরের জন্য।



এখন, আপনি অতিরিক্ত ৫০ জিবি ডেটা পাচ্ছেন, এটি একটি সীমিত সময়ের অফার। অতিরিক্ত ডেটা সুবিধার সাথে, ভাআই ব্যবহারকারীরা ৭৮০ জিবি ডেটা পাবেন। পরিকল্পনার মধ্যে ভিআই মুভিজ এবং টিভি ক্লাসিক এবং ‘উইকেন্ড ডেটা রোলওভার’ সুবিধা অ্যাক্সেস অন্তর্ভুক্ত রয়েছে।



আপনি যদি ২৫৯৪ টাকার প্রিপেইড পরিকল্পনাটি কিনে থাকেন তবে মূলত আপনি মাসিক ভিত্তিতে উল্লিখিত সমস্ত সুবিধা প্রায় ২১৬ টাকায় পাচ্ছেন। দামের জন্য আপনি প্রচুর সুবিধা পেয়ে যাওয়ায় এটি একটি দুর্দান্ত প্রিপেইড পরিকল্পনা। মনে রাখবেন যে, ব্যবহারকারীদের অতিরিক্ত ৫০ জিবি ডেটা পেতে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রিপেইড পরিকল্পনা কিনতে হবে। অফারটি প্রথম টেলিকম টল্ক স্পট করেছে।