সাধারনতন্ত্র দিবস উপলক্ষে Great Republic Day Sale নিয়ে হাজির AMAZON



সাধারনতন্ত্র দিবস উপলক্ষে Great Republic Day Sale নিয়ে হাজির AMAZON



২০২১ সালের সেরা সেল ঘোষনা করেছে জনপ্রিয় ই-কমার্স সাইট অ্যামাজন। অ্যামাজন ইণ্ডিয়ার তরফে ভারতের সাধারনতন্ত্র দিবস উপলক্ষে ২০ থেকে ২৩শে জানুয়ারী গ্রেট রিপাবলিক ডে সেল নামে বড় সেলের ঘোষনা করেছে। প্রাইম মেম্বাররা অবশ্য ১৯ জানুয়ারি থেকেই এই সেলের সুবিধা নিতে পারবেন। শুধু সেলই নয় সাথেসাথে পুরষ্কার জেতারও রয়েছে দুর্দান্ত সুযোগ। 

সুযোগ নিতে হলে অ্যামাজনের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল @AmazonIN-কে ফলো করতে হবে। আপনি যে জিনিসটি কিনতে চাইছেন, সেটি বিভিন্ন ডিলারের দামে চেক করুন। দেখুন কোথায় মিলছে কমে। এরপরে সেটিকে #AmazonGreatRepublicDaysale and #NewBeginningsBigSavings লিখে অ্যামাজনকে ট্যাগ করুন। এই অফারের আওতায় পাঁচজন বিজয়ীকে ১০০০ টাকার একটি গিফট ভাউচার দেওয়া হবে।


গ্রেট রিপাবলিক ডে’তে ব্র্যান্ডেড পণ্যগুলিতে ৭০ শতাংশ ছাড় দিতে চলেছে অ্যামাজন। টিভি, ফ্রিজ, রান্নাঘরের পণ্য, প্রতিদিনের ব্যবহারের পণ্য, জামাকাপড় এবং জুতো ছাড়াও ওয়ানপ্লাস, স্যামসাং, শাওমি, এইচপি, লেনোভো, এমআই, জেবিএল, বোট, ক্যানন-এর মতো ব্রান্ডেও থাকছে প্রচুর অফার।




Amazon-এর Great Republic Day Sale-এ নো-কস্ট ইএমআই, ফ্রি ডেলিভারি, ইনস্ট্যান্ট ক্যাশ ডিসকাউন্ট, বিভিন্ন ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটায় ছাড়-সহ একাধিক অফার পাওয়া যাবে। ২০ জানুয়ারি থেকে সাধারণের জন্য খোলা হবে এই সেল। তবে, Amazon Prime মেম্বারদের জন্য ২৪ ঘণ্টা আগে অর্থাৎ ১৯ জানুয়ারিতেই খোলা হবে এই সেল। এবছরের দ্বিতীয় সেল এটা। অ্যামাজন বছরের প্রথমে সেল চালু করেছে। এরপর দ্বিতীয় বার চলতি মাসেই দিচ্ছে সেল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ