এবার বাঙালি পরিচালকের ওয়েব সিরিজে অভিনয় করবে মল্লিকা 




২০১৩ সালে ‘খোয়াইশ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখার পর মল্লিকা জায়গা করে নেয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। অভিনয়ের চেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন শারীরিক আবেদনের কারণে। ‘মার্ডার’, ‘প্যায়ার কি সাইড ইফেক্ট’-এর মতো সিনেমার মাধ্যমে খ্যাতির শিখরেও পৌঁছায়।



বলিউডে প্রথম ছবিতেই চুম্বনদৃশ্যে ঝড় তুলেছিল মল্লিকা। তার সাহসী অভিনয় মন কেড়ে নেয় সিনেমা প্রেমীদের। মার্ডার (২০০৪) চলচ্চিত্রে সাহসীভাবে পর্দায় উপস্থিতির জন্য মল্লিকা বিশেষভাবে আজও পরিচিত। 



বলিউড কাঁপিয়ে একসময় হলিউডেও পাড়ি দিয়েছে মল্লিকা। কিন্তু তারপর হঠাৎ করেই হারিয়ে যায় । বিগত কয়েক বছর বলিউড কিংবা হলিউডের কোনো সিনেমায় দেখা যায়নি তাকে। বলিউড-হলিউড যেন তার ক্যারিয়ারে এখন অতীত বিষয়।


বর্তমানে সোশ্যাল মিডিয়া কাঁপাতেই ব্যস্ত এ নায়িকা। সম্প্রতি অবকাশ যাপনে গিয়েছিল কেরালায়।  একের পর এক বিকিনি পরা ছবি পোস্ট করে মাতিয়ে রেখেছে সোশ্যাল মিডিয়া।



তবে খুশির খবর শোনা যাচ্ছে, ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে নতুনভাবে নিজের ক্যারিয়ার শুরু করতে চাচ্ছে এই অভিনেত্রী। জানা গেছে, কলকাতার একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন মল্লিকা। যে ওয়েব সিরিজ পরিচালনা করবে সৌমিক সেন।