আইটিসি'র ডারমাফিক নিয়ে এসেছে এক্সপার্ট স্কিন কেয়ার 




তৈরি করা হয়েছে বায়ো সেলুলোজ ফাইবার দিয়ে, যা পেটেন্ট প্রযুক্তির মাধ্যমে 100% প্রাকৃতিক নারকেল জল থেকে প্রাপ্ত 

কলকাতা 22 January 2021: আইটিসি'র অগ্রণী স্কিন কেয়ার ব্র্যান্ড, ডারমাফিক তাদের প্রথম বায়ো-সেলুলোজ ফেস মাস্ক ‘ডারমাফিক বায়ো সেলুলোজ ফেস মাস্ক’ লঞ্চ করার কথা ঘোষণা করল। এটি স্কিন বিশেষজ্ঞদের দ্বারা কো-ডিজাইন করা হয়েছে। ডারমাফিক বায়ো সেলুলোজ ফেস মাস্ক তৈরি করা হয়েছে বায়ো-ডিগ্রেডেবল বায়ো সেলুলোজ ফাইবার দিয়ে। বাড়িতে স্বচ্ছন্দে থাকার জন্য বিশেষজ্ঞদের ত্বকের যত্ন নেবার দর্শনের সঙ্গে ডারমাফিক তার বায়ো সেলুলোজ শিট মাস্ক এর মাধ্যমে আপনার ত্বকে এনে দিচ্ছে আর্দ্রতার আবরণ, যা সাধারণ সিন্থেটিক শিট মাস্ক এর পরিবর্তে পেটেন্ট প্রযুক্তির মাধ্যমে 100% নারকেলের জল দিয়ে তৈরি। 

ডারমাফিক মাস্ক একটি পাতলা জেল জাতীয় জৈব সেলুলোজ শিট, যা পেটেন্ট করা প্রযুক্তির মাধ্যমে 100% প্রাকৃতিক নারকেলের জল থেকে তৈরি এবং এগুলি বায়ো-ডিগ্রেডেবল, বায়ু সেলুলোজ ফাইবার- এর মধ্যে রয়েছে উন্নত মানের সিরাম ধারণক্ষমতা এবং শোষণ ক্ষমতা। জেল- সদৃশ শিট আপনার মুখমন্ডলে দ্বিতীয় ত্বক হিসেবে দৃঢ় ভাবে আটকে থাকে, যাতে প্রতিটি বক্রতা এবং কন্টুর কে স্বাস্থ্যকর চেহারার জেনের মত আর্দ্র করে রাখে। এই অবস্থায় 30 মিনিট থাকলে ত্বকের পক্ষে প্রয়োজনীয় এবং ভালো উপাদান গুলি ত্বককে শুষে নিতে সাহায্য করবে। 

ডারমাফিক মাস্ক ভারতীয়দের ত্বকের উপযোগী কিনা, সেই বিষয়টি পরীক্ষা করেছেন নামি ত্বক বিশেষজ্ঞরা। বায়ো সেলুলোজ মাস্ক শিট পেটেন্ট করা প্রযুক্তি মাধ্যমে তৈরি করা হয়েছে। 

তিনটি ভেরিয়েন্ট এ লঞ্চ করা হয়েছে ডারমাফিক। ডার্মাটোলজি'র মাধ্যমে পরীক্ষিত এই রেঞ্জের মধ্যে রয়েছে ডারমাফিক বায়ো সেলুলোজ পোর টাইটনিং মাস্ক, ডারমাফিক বায়ো সেলুলোজ চারকোল মাস্ক এবং ডারমাফিক বায়ো সেলুলোজ টোন পারফেক্টিং মাস্ক। 

ডারমাফিক বায়ো- সেলুলোজ শিট মাস্ক-এর দাম 299 টাকা (1টি ফেস মাস্ক এর জন্য) এবং এগুলি পাওয়া যাবে নাইকা ও অ্যামাজনে। 

ডারমাফিক বায়ো সেলুলোজ চারকোল মাস্ক দূষণের প্রভাব কমাতে সাহায্য করে এবং ত্বক কে পরিষ্কার রাখতে সাহায্য করে। এটি মধু, ক্যামোমাইল ফুল ও গ্রীন টি'র নির্যাসে সমৃদ্ধ। 



ডারমাফিক বায়ো সেলুলোজ পোর টাইটনিং মাস্ক ত্বকের ছিদ্র গুলিকে শক্ত হওয়া থেকে রক্ষা করে এবং ত্বক কে আর্দ্রতা প্রদান করে। এটি ক্যামোমাইল, অ্যালোভেরা, আঙ্গুর, বাঁশ ও পাইন গাছের নির্যাসে সমৃদ্ধ। 



ডারমাফিক বায়ো সেলুলোজ টোন পারফেক্টিং মাস্ক ত্বকের অসম টোন-কে কমিয়ে ত্বক কে উজ্জ্বল করতে সাহায্য করে।এটি ক্যামোমাইল, অ্যালোভেরা, আঙ্গুর, বাঁশ ও পাইন গাছের নির্যাসে সমৃদ্ধ।