দাঁত, মাড়িকে শক্তিশালী করার জন্য একটি আয়ুর্বেদিক মাউথওয়াশ  লঞ্চ করলো ডাবর




কলকাতা, 01 জানুয়ারী, 2021: ভারতের শীর্ষস্থানীয় বিজ্ঞানভিত্তিক আয়ুর্বেদ কোম্পানী ডাবর ইন্ডিয়া লিমিটেড ‘ডাবর রেড পুলিং অয়েল’ নামে একটি আয়ুর্বেদিক মাউথওয়াশ লঞ্চ করে মাউথওয়াশ ক্যাটাগরিতে প্রবেশের ঘোষণা করেছে। ‘ডাবর রেড পুলিং অয়েল’ লঞ্চ এর সাথে ডাবর ওরাল কেয়ারের বাজারে সম্পূর্ণ নতুন বিভাগ তৈরি করেছে।

দাঁত ও মাড়ির জন্য এই আয়ুর্বেদিক ডিটক্সের উদ্বোধন ডাবর এবং ভারতের আয়ুর্বেদিক পণ্য শিল্পের জন্য আরেকটি অনন্য প্রথম উদ্যোগ। ‘ডাবর রেড পুলিং অয়েল’ ভারতের এক নম্বর আয়ুর্বেদিক টুথপেস্ট ব্র্যান্ড, ডাবর রেড ব্র্যান্ডের অধীনে একটি শিল্প-প্রথম উদ্ভাবন সহ দৈনন্দিন ওরাল কেয়ারের মান বাড়িয়েছে।


১৯৫এমএল প্যাকের দাম ২৭৫ আছে। ডাবর রেড পুলিং অয়েল প্রাথমিকভাবে সমস্ত শীর্ষস্থানীয় ই-বাণিজ্য প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে এবং শিগগিরই নিয়মিত খুচরা চ্যানেলগুলির মাধ্যমেও এটি আনা হবে।

উদ্বোধনের ঘোষণা দিয়ে ডাবর ইন্ডিয়া লিমিটেডের বিপণন প্রধান-ওরাল কেয়ার, হরকাওয়াল সিং বলেন: “ডাবর রেড পুলিং অয়েল একটি আয়ুর্বেদিক মাউথওয়াশ যাতে প্রাকৃতিক তেল এবং হার্বস রয়েছে আর এতে অ্যালকোহল নেই। পণ্যটি আয়ুর্বেদিক শাস্ত্রে সংজ্ঞায়িত একটি প্রক্রিয়ার ভিত্তিতে তৈরি এবং কাওয়ালা-গন্ডুশা থেরাপি, একটি তেল ভিত্তিক ওরাল ডিটক্স পদ্ধতিতে বিশ্বকে পরিচয় করিয়ে দেয়। এটিতে নারকেল তেল রয়েছে, যা জিঙ্গিভাইটিস এবং প্লেক প্রতিরোধ করে; তিল তেল, যা দাঁত এবং মাড়িকে শক্তিশালী করে; তুলসী দুর্গন্ধ রোধ করে; লবঙ্গ, যা দাঁতে ব্যথা কমাতে সহায়তা করে; দারুচিনি তেল যা গলা ব্যথায় স্বস্তি দেয়; এবং দাঁত ক্ষয় রোধের জন্য থাইম পুদিনা। ওরাল কেয়ার সুবিধাগুলির পাশাপাশি থেরাপিটি সাইনাসের উন্নত স্বাস্থ্যের সাথে উন্নত হরমোন ভারসাম্য এবং ডিটক্সিফিকেশন সহ স্বাস্থ্য সমস্যাগুলি থেকে মুক্তি প্রদান করে। ডাবর রেড পুলিং অয়েল দাঁত এবং মাড়িকে শক্তিশালী করতে সহায়তা করে এবং 99.9% জীবাণুকে মেরে ফেলে, এভাবে সম্পূর্ণ মৌখিক যত্ন সরবরাহ করে।”