অভিনেতা সুশান্তের মুখই বলে দেয় তিনি ভদ্র ও নিষ্পাপ ছিলেন,বলল হাইকোর্ট



বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যুর ঘটনা দেখতে দেখতে সাতমাস হয়ে গেল। অভিনেতার ঝুলন্ত দেহ গত বছরের ১৪ জুন মুম্বইয়ে নিজের বাড়ি থেকে উদ্ধার হয়। 

গত বৃহস্পতিবার বম্বে হাইকোর্ট প্রয়াত অভিনেতার সুশান্ত সিং রাজপুতের ছবি '‌এমএস ধোনি:‌ দ্য আনটোল্ড স্টোরি’‌র ভূয়সী প্রশংসা করে জানিয়েছে যে,অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মুখ দেখেই বোঝা যায় তিনি ভদ্র, নিষ্পাপ, একজন খুব ভাল মানুষ।

এমন মন্তব্য করেন বিচারপতি এস এস শিন্ডে ও এম এস কার্নিক অভিনেতার দুই বোন প্রিয়াঙ্কা সিং ও মিতু সিংয়ের দায়ের করা আবেদনের শুনানির সময়। আবেদনে চ্যালেন জানানো হয়, তাঁদের ভাইয়ের এফআইআর ও মেডিক্যাল প্রেসক্রিপশন নিয়ে জালিয়াতি করা হয়েছে এই অভিযোগকেও।


এদিন বিচারপতি শিন্ডে জানিয়েছেন,‘‌মামলা যাই হোক না কেন, সুশান্ত সিংয়ের মুখ দেখে যে কেউ বলে দেবেন যে তিনি নিষ্পাপ এবং ভদ্র এবং ভালো মানুষ ছিলেন।'‌ বিচারপতি আরও বলেন, ‘‌প্রত্যেকে তাঁকে পছন্দ করেন, বিশেষ করে তাঁর এমএস ধোনি সিনেমায়।'‌ 

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী গত ৭ সেপ্টেম্বর বান্দ্রা পুলিশের কাছে প্রিয়াঙ্কা সিং, মিতু সিং ও দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। অভিযোগ অনুযায়ী, ভাইয়ের জন্য দুই বোন ও চিকিৎসক মানসিক অবসাদ সংক্রান্ত ভু্য়ো ও জালিয়াতি প্রেসক্রিপশন তৈরি করেছিল।