২১-এ WhatsApp আর ব্যবহার করতে পারবেন না! জেনে নিন বিস্তারিত

২১-এ WhatsApp আর ব্যবহার করতে পারবেন না! জেনে নিন বিস্তারিত 


২০২১-এ নতুন পরিষেবার শর্তাদি না মানলে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা তাদের অ্যাকাউন্টগুলি অ্যাক্সেস করতে পারবে না। রিপোর্ট অনুসারে হোয়াটসঅ্যাপ ২০২১ সালে পরিষেবার নতুন শর্ত তৈরি করবে এবং ব্যবহারকারীরা যদি তা মেনে চলতে ব্যর্থ হয় তবে হোয়াটসঅ্যাপ অ্যাক্সেস করতে পারবে না। ৮ই ফেব্রুয়ারীর পর এই নিয়ম বলবত হতে পারে বলেই জানাচ্ছে রিপোর্ট। 


WABetaInfo, একটি শীর্ষস্থানীয় প্রযুক্তি পোর্টাল কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেছে যা ইঙ্গিত দিয়েছিল যে ফেসবুকের মালিকানাধীন হোয়াটসঅ্যাপ শীঘ্রই শর্তাদি এবং গোপনীয়তা নীতিতে আপডেটগুলি রোল করবে।



নতুন নীতি আপডেটে ব্যবহারকারীদের হোয়াটসঅ্যাপের পরিষেবা এবং সংস্থা কীভাবে ব্যবহারকারীর ডেটা প্রক্রিয়াকরণ করে সে সম্পর্কে তথ্য দেওয়া হবে। তদতিরিক্ত, এটি কীভাবে ব্যবসায়ীরা চ্যাটগুলি সংরক্ষণ এবং পরিচালনা করতে ফেসবুক-হোস্ট করা পরিষেবাগুলি ব্যবহার করতে পারে তাও ব্যাখ্যা করবে।


প্রতিবেদনে লেখা হয়েছে, "আপনি যদি পরিবর্তনের সাথে একমত না হন তবে আপনি আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টটি হোয়াটসঅ্যাপ সেটিংসের মধ্যে মুছতে পারেন," ।


হোয়াটসঅ্যাপের মুখপাত্র নিশ্চিত করেছেন যে অ্যাপ্লিকেশনটিতে অ্যাক্সেস অব্যাহত রাখতে চাইলে সমস্ত ব্যবহারকারীরা আগামী বছরের ৮ ই ফেব্রুয়ারির মধ্যে নতুন শর্তাদিতে “সম্মতি জানাতে হবে”।



হোয়াটসঅ্যাপ-সম্পর্কিত অন্যান্য খবরে মঙ্গলবার ফেসবুকের মালিকানাধীন সংস্থা জানিয়েছে যে তারা ওয়ালপেপারে উন্নতি, স্টিকারদের জন্য অনুসন্ধানের বৈশিষ্ট্য এবং একটি নতুন অ্যানিমেটেড স্টিকার প্যাক সহ কয়েকটি নতুন আপডেট প্রকাশ শুরু করছে।


হোয়াটসঅ্যাপে ওয়ালপেপারগুলি চারটি প্রধান আপডেট দেখতে পাচ্ছে - কাস্টম চ্যাট ওয়ালপেপার, অতিরিক্ত ডুডল ওয়ালপেপার, একটি আপডেট স্টক ওয়ালপেপার গ্যালারী এবং লাইট ও ডার্ক মোড সেটিংসের জন্য পৃথক ওয়ালপেপার সেট করার ক্ষমতা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ