বিবাহের মরশুমে দেখে নিন চমৎকার হেয়ারস্টাইল


আরিফা খাতুন, সংবাদ একলব্যঃ 


যদি এখনও আপনার চুল দীর্ঘ পরে থাকে তবে এই বিয়ের মরসুমে গুছিয়ে নেওয়ার সময় এসেছে। এই দিশা পাটানির হেয়ারস্টাইল অনুপ্রাণিত হেয়ার্ ডোজ দিয়ে সৃজনশীল হন।


সৌন্দর্য, ফ্যাশন বা ফিটনেস, দিশা পাটানি সব কিছু নজরকাড়া। অভিনেত্রী ফ্যাশন দিয়ে নিঃসন্দেহে আলোড়ন সৃষ্টি করছেন। বারবার, তিনি প্রমাণ করেছেন যে তার সৌন্দর্য ফুটিয়ে তুলতে লম্বা এবং সোজা চুলের স্টাইল করা কত সহজ। আপনি যদি এখনও একই লম্বা, ছোটো বা কোনও আকৃতিবিহীন স্টাইলের চুল নিয়ে পরে থাকেন তবে তা পরিবর্তন করার এবং সৃজনশীল হওয়ার সময় এসেছে ।


তাই এই বিয়ের মরসুমে রয়েছে ,আপনার জন্য সাতটি হেয়ার স্টাইল যা দিশা পাটানি-অনুপ্রাণিত । 

ফ্রিঞ্জস

FRINGES


দিশা পাটানি সম্প্রতি নিজের একটি ছবি পোস্ট করেছেন ফ্রিঞ্জস লুক এ । ছবিতে, তিনি একটি কালো চামড়ার স্কার্ট সহ নীল এবং সাদা স্ট্রিপযুক্ত হাল্টার নেকের টপ পরে রয়েছেন । তার চুল গুলো তার ভ্রু থেকে কিছুটা অতিক্রম করে এবং তার চোখের পাতাতে স্থির হয়েছে।





শীর্ষ-গিঁট হেয়ারস্টাইল

THE TOP-KNOT HAIRSTYLE


এটি বিয়ে বাড়িতে নিজের সৌন্দর্য তুলে ধরতে নিখুঁত হেয়ারস্টাইলগুলির মধ্যে একটি অন্যতম , কারণ এটি জাতিগত পোশাকে ভালভাবে চলে। এই hairstyle টি সবচেয়ে সহজ ।কেবল আপনার সমস্ত চুল জড়ো করুন এবং তাদের আপনার মাথার মাঝখানে একটি উচ্চতর বানে মোচড় দিন। দিশ পাটানির মতো বানের পাশ থেকে কয়েকটা স্ট্র্যান্ড রেখে দিন। গিঁটে বেঁধে রাখার জন্য আপনার চুলগুলি জড়ো করার আগে স্ক্রঞ্চ করুন।



মেস শেগনন

MESSY CHIGNON



অগোছালো চুলের ভলিউম অতিরিক্ত বাড়াতে হবে। তাই মনে রাখবেন যে কোনও কিছুর আগে আপনার মাথার মুকুটটিতে চুল আঁচড়ান। একবার আপনি ভলিউম যুক্ত হয়ে গেলে, ছেঁড়া চুল গুলোর শীর্ষ স্তরটি আলতো করে মসৃণ করুন। এর পরে, আপনার ঘাড়ের চুলগুলি একটি কম পনিটেল করুন এবং এটি একটি ব্যান্ডের সাহায্যে সুরক্ষিত করুন। পরবর্তীতে দিশা পাটানির মতো হেয়ারস্টাইল পেতে এবং কেয়ার-ফ্রি ভিউ দেওয়ার জন্য বানের কয়েক টুকরো সাবধানতার সাথে টানতে হবে।




ফিশটাইল ব্রাইড

THE FISHTAIL BRAID



এই ছবিতে দিশা কে কাঁধযুক্ত কালো পোশাকে মোহময়ী লাগছে। তিনি একটি ফিশটেল ব্রেড দিয়ে তার পোশাকে পরিপূরক করেছেন যা তার চেহারাটি বাইরে দাঁড় করিয়েছে। ফিশটেল ব্রেডগুলি বাস্তবে তার চেয়ে আরও জটিল দেখায়।



রিংলেটস

THE RINGLETS



রিংলেটস, প্রায়শই প্রিন্সেস কার্ল বা কর্কস্ক্রু কার্ল হিসাবে পরিচিত, একটি পাতলা কার্লিং দিয়ে চুলের চারপাশে লক করা যেতে পারে। আপনি চুল রোলারও ব্যবহার করতে পারেন। এটি আপনাকে সম্পূর্ণ আলাদা চেহারা দেবে। এই ছবিগুলিতে দিশা চুল ছোট করে সর্পিল বানিয়েছেন অথ‍্যাৎ পাকিয়ে রেখেছেন।



পার্শ্ব-সুইপ্ট ব্যাংস

THE SIDE-SWEPT BANGS



দিশার সাইড-সুইপ্ট ব্যাংস হেয়ারস্টাইল দিয়ে খেলাধুলা করতে দেখা যায়। আপনি যে পোশাকেই পরেন না কেন সর্বদা আপনাকে মনোযোগ দেবে। এই চুলের স্টাইলটিতে তিনি দেখতে বেশ সুন্দর এবং এটি আপনার চুলের দৈর্ঘ্যের সাথে খুব বেশি রক্ষণাবেক্ষণ বা ছত্রভঙ্গও প্রয়োজন হয় না।



হাফ আপ, হাফ ডাউন

THE HALF UP, HALF DOWN


দিশা পাটানির এই হাফ-আপ, হাফ-ডাউন হেয়ারস্টাইল পারিবারিক অনুষ্ঠান বা ডেটিং এর জন্য নিখুঁত । এটি একটি পনিটেলের মতোই মতো, তবে সৃজনশীল মোচড়ের সাথে এটি দেখতে ভালো লাগে। আপনার চুল গুলোর একটি বিভাগ তৈরি করে সামনের দিকে হালকাভাবে ব্যাক-কাঁচ দিয়ে একটি পাফ তৈরি করুন। পিনটি জায়গায় রেখে আর একটি পিন দিয়ে সুরক্ষিত করুন। আপনার বাকী চুল গুলো কার্ল করুন।