বাঁকুড়ার এক্তেশ্বর ঘাটে মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য



SER-23,বাঁকুড়া,২৭ডিসেম্বর:

রবিবার সকাল নাগাদ এক যুবকের মৃত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার এক্তেশ্বর ঘাট সংলগ্ন এলকায় জুড়ে । স্থানীয় সূত্রে জানা যায়, মৃত ওই ব্যক্তি  বছর পঁচিশের রাজীব দেওঘরীয়া,পেশায় একজন ব্যবসায়ি ছিলেন । শনিবার রাত থেকে বাড়ি ফেরেননি তিনি । তারপর রবিবার সকাল নাগাদ বাঁকুড়া শহরের এক্তেশ্বর নদীর ঘাটে এক যুবকের মৃতদেহ পড়ে থাকার কথা জানাজানি হতেই , ঘটনা স্থলে ছুটে আসে রাজীবের পরিবারের সদস্যরা  এবং তারা মৃতদেহটি রাজীবের বলে শনাক্ত করে জানায় । 

ঘটনা স্থলে আসে বাঁকুড়া অতিরিক্ত পুলিশ সুপার এবং ডি. এস. পি সঙ্গে আনা হয় পুলিশ কুকুরও। মৃত ব্যক্তির দাদা শ্যামসুন্দর দেওঘরিয়া ও তার পরিবারের সদস্যরা পুলিশি নিস্ক্রিয়তার অভিযোগ তুলে বলেন, রাত্রে এই এলকায় পুলিশ টহলদারী অবস্থাতে থাকা সত্তেও কিভাবে রাজীবকে খুন করা হল ! 

সামনেই রয়েছে মদেরদোকান রাত্রিবেলা বসছে দুষ্কৃতিদের আসর । পুলিশ এর বিরুদ্ধে কেন কোনো ব্যবস্থা নিচ্ছে না! বন্ধ করা হোক মদের ভাটিগুলি। পাশাপাশি তারা রাজীবকে খুন হয়েছে বলে অভিযোগ করেন এবং এই খুনের তদন্ত করে খুনীদের কঠোর সাজার দাবি জানায় তারা ।

অন্যদিকে পুরো ঘটনাটির তদন্তে নেমেছে বাঁকুড়া সদর থানার পুলিশ এবং মৃতদেহটিকে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বাঁকুড়া সন্মেলনী মেডিক্যাল কলেজ ও হসপিটালে ।