অভিনয় জগতে পা রাখলেন টেনিস তারকা সানিয়া মির্জা



খেলার জগৎ থেকে পর্দায় অভিনয় করা নতুন ঘটনা। এতদিন বাদে সেই তালিকায় সংযুক্ত হতে চলেছে টেনিস তারকা সানিয়া মির্জা। এই খেলোয়াড় ওয়েব সিরিজের মাধ্যমে ক্যামেরার সামনে আসতে চলেছেন।



একটি জনপ্রিয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে জানিয়েছেন।বিশেষ কারণেই অভিনয় জগতে পা রাখছেন সানিয়া মির্জা। সানিয়া মির্জা টিউবারকিউলোসিস অর্থাৎ যক্ষ্মারোগের বিরুদ্ধে মানুষকে সচেতন করার তাগিদেই ওয়েব সিরিজের সঙ্গে যুক্ত হয়েছেন। 


ওয়েব সিরিজ টির সম্পর্কে জানা গিয়েছে, পাঁচটি পর্বের সিরিজটির নাম ‘এমটিভি নিষেধ অ্যালোন টুগেদার’। এক নবদম্পতির কাহিনি সিরিজে ফুটিয়ে তোলা হবে। আচমকা লকডাউনের ফলে যাদের জীবনে নানা সমস্যার সৃষ্টি হয়। দম্পতির চরিত্রে অভিনয় করবেন সায়েদ রাজা আহমেদ ও প্রিয়ঙ্কা চৌহান। সানিয়াকে গল্পে কীভাবে কীভাবে দেখা যাবে সেই সম্পর্কে বিস্তারিত কিছু এখনও পর্যন্ত জানা যায়নি।


সানিয়া মির্জা সংবাদমাধ্যমকে সিরিজ সম্পর্কে বলতে গিয়ে জানান, “আমাদের দেশে ক্ষয়রোগ খুবই বিপজ্জনক পরিস্থিতিতে রয়েছে। যক্ষ্মারোগে আক্রান্ত প্রায় অর্ধেক রোগীরই বয়স ৩০-এর কম। সংকট আরও বেড়েছে করোনা পরিস্থিতিতে। মারণ কোভিডের হাত ধরে মানবদেহে নিঃশব্দে বাসা বাঁধছে এই রোগ।” 


সাধারণ মানুষকে সচেতন করা খুবই প্রয়োজন বলে মনে করেন ভারতীয় টেনিস তারকা। সেই কারণেই এই ওয়েবে সিরিজে অভিনয়ে সম্মতি জানিয়েছেন  এই খেলোয়ার।