pic credit: milind soman insta

সম্পূর্ণ নগ্ন অবস্থায় সমুদ্রপাড় ধরে দৌড়লেন ‘এভারগ্রিন’ মিলিন্দ সোমন, সোশ্যাল মিডিয়া জুড়ে প্রশংসা,বিদ্রুপ!



তনজিৎ সাহা, কলকাতা: ৫৫ বছর বয়সে এসেও সম্পূর্ণরূপে ‘ফিট অ্যান্ড ফাইন’। বয়স যে কেবল একটা সংখ্যা মাত্র, তা প্রতি পরতে পরতে প্রমাণ করেছেন মিলিন্দ সোমন। ‘বয়স্ক’ শব্দটা তার সঙ্গে একেবারেই খাপ খায় না। এই বয়সেও অনেক তরুণী ও নারীদের কাঙ্ক্ষিত পুরুষ তিনি। আজ সেই ‘হট অ্যান্ড বোল্ড’ তারকার জন্মদিন।


নিজের জন্মদিন কাটাতে আগেই স্ত্রী অঙ্কিতাকে নিয়ে গোয়া পাড়ি দিয়েছিলেন মিলিন্দ। একথা নিজেই সোশ্যাল মিডিয়াতে জানান তিনি। কিন্তু কে জানত, জন্মদিনের দিন এরকম একটা চমক অপেক্ষা করছে তার অনুরাগীদের জন্য। চমক দিলেন তিনি নিজেই। জন্মদিনের সকালেই নিজের একটি নগ্ন ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন মিলিন্দ। ছবিতে দেখা যাচ্ছে তিনি একেবারে নগ্ন অবস্থায় সমুদ্রপাড়ে দৌড়চ্ছেন। এই ছবি পোস্ট করে মিলিন্দ ক্যাপশন দেন “হ্যাপি বার্থডে টু মি! #৫৫”। ছবিটি ছাড়তেও তোলপাড় ফেলেছে নেটজগতে ! ছবিটি তুলেছেন তার সঙ্গী অঙ্কিতা কোনওয়ার।


নিজের ছবির পাশাপাশি স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের সঙ্গেও ছবি শেয়ার করেন মিলিন্দ সোমন
প্রসঙ্গত, মিলিন্দ যে এই প্রথম নগ্ন ছবি শেয়ার করলেন তা নয়, অতীতে মডেল মধু-সাপ্রের সঙ্গে মিলিন্দের নগ্ন ফটোশুট নিয়ে এক সময় জোর তোলপাড় শুরু হয়ে যায়। তরুণ মিলিন্দের মতো আবার ৫৫-তে এসেও তিনি যে আগের মতোই 'ফিট'সেটা বুঝিয়ে দিলেন সুপারস্টার মডেল যে এখনও ফিট অ্যান্ড ফাইন, তা এবার স্পষ্ট করে দিলেন বলিউডের এই অভিনেতা এবং মডেল।

তবে মিলিন্দের কাছে ব্যাপারটা স্বাভাবিক হলেও অনেকের কাছেই নয়। তাই Instagram-এ চলছে বিদ্রুপের পালা। কেউ বলছেন, এ তাঁর জন্মদিনের পোশাক, কেউ বা বলছেন এ বুড়ো বয়সের ভীমরতি!

যদিও দেশের অনেকেই খুব স্পোর্টিংলি নিয়েছেন ব্যাপারটাকে, মিলিন্দের ফিটনেসের প্রশংসায় পঞ্চমুখ তাঁরা। এই সব প্রতিক্রিয়াই ছবিতে ক্লিক করে পড়ে নিতে পারেন!