বিজেপির মাঝেরহাট ব্রিজ অভিযানকে কেন্দ্র করে বিজেপিকে আক্রমণ মমতার



বিজেপির মাঝেরহাট ব্রিজ অভিযানকে কেন্দ্র করে ধুন্ধুমারকাণ্ড ঘটে মিছিলে তারপরেই গেরুয়া শিবিরকে তুমুল আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।



এদিন মুখ‍্যমন্ত্রী জানান, ৯মাস আগেই মাঝেরহাট ব্রিজ চালু করা যেত কিন্তু রেলের অনুমতি ছিল না। তাই ৮ মাস অপেক্ষা করতে হল। তাঁর প্রশ্ন, অনুমতি চেয়ে ৯ মাস অপেক্ষা করতে হচ্ছিল, তখন বিজেপি কী করছিল? আর এখন ভোটের সময় বড়বড় ভাষণ দিতে চলে আসে। নীচ দিয়ে রেল যাবে, অনুমতি না দিয়ে মানুষকে হেনস্থা করা হচ্ছে।


কেন্দ্রীয় নীতির বিরোধিতায় বিরোধী শ্রমিক সংগঠনের ডাকা দেশজোড়া ধর্মঘটের দিনেই মাঝেরহাট ব্রিজ অবিলম্বে চালুর দাবিতে বিজেপির মিছিল ঘিরে তুমুল কাণ্ড। তারাতলায় গার্ডরেল ভেঙে বিক্ষোভ বিজেপির, পাল্টা লাঠিচার্জ করে পুলিশ। আটক করা হয় বেশ কয়েকজন বিজেপি কর্মী ও সমর্থককে। বিজেপির দাবি, কৈলাস বিজয়বর্গীয় ঘটনাস্থলে পৌঁছলে তাঁকেও ধরে বাসে তোলে পুলিশ। যদি পুলিশের দাবি, কৈলাস বিজয়বর্গীয়কে গ্রেফতার করা হয়নি, তিনি নিজেই বাসে উঠে যান। কর্মী সমর্থকদের ছেড়ে দেওয়ার কথা বললে না করলে এমনটা করেন তিনি। 


এপ্রসঙ্গে মমতা কটাক্ষ করে বলেন, কৈলাস বিজয়বর্গীয়কে পুলিশ গ্রেফতার করেনি, তাও বলছে গ্রেফতার। ভোটের সময় যারা গুন্ডামি করতে আসে, তারা বহিরাগত। বাংলায় বহিরাগতদের কোনও জায়গা নেই।