'বাবু খাইছ'-like এর থেকে dislike ৩ গুণ বেশি হলেও হার মানেনি হিরো আলম





সম্প্রতি ‘বাবু খাইছো’ শিরোনামে একটি গান নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন হিরো আলম। প্রতিবেদনটি লেখা পর্যন্ত গানটি 200,738 views পার করেছে। তবে লাইক যেখানে 7K সেখানে dislike 17K . কিন্তু তাতে কি! হিরো আলম এবার শিল্পী হওয়ার জন্য আপ্রাণ চেষ্টায় মগ্ন। 


আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়ার একজন কেবল ব্যবসায়ী। স্থানীয়ভাবে মিউজিক ভিডিও করে আলোচিত হন। এরপর সংসদ নির্বাচনে অংশ নিয়ে দেশের বিভিন্ন টেলিভিশনের টকশোতে কথা বলার সুযোগ পান। এভাবেই নানা কারণে তিনি নেটিজেনদের আলোচনায় রয়েছেন। 

তবে হিরো আলমের গান গাওয়ার বিষয়টি ভালোভাবে দেখছেন না অনেকে। তাই তার গান গাওয়া নিয়ে সামাজিক মাধ্যমে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। তবে এসব নিয়ে একেবারেই মাথা ঘামান না বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি।

বাংলাদেশের একটি সংবাদ মাধ্যমে হিরো আলম বলেন, জীবনে অনেককিছুই হয়েছি। এবার ট্রাই (চেষ্টা) করলাম শিল্পী হওয়ার। দেখলাম আমি শিল্পী হতে পারবো কী না। আমি প্রথমবারের মতো গান গাইলাম। কোনো প্রস্তুতি না নিয়েই গেয়েছি। কেউ ভালো বলছেন, কেউ খারাপ বলছেন। তবে আমি সমালোচনা নিয়ে মাথা ঘামাই না।

তিনি আরও বলেন, গানটিতে আমি প্রচুর সাড়া পাচ্ছি। মানুষজন আমাকে ফোন করেও বলেছেন। আমি চেষ্টা করেছি শিল্পী হওয়ার আমার মনে হয় আমি হতে পারবো। অন্তত মানুষজন আমাকে তাই বলছেন। সামনে আমার আরও গান আসবে। আর এই গানের মিউজিক ভিডিও করবো। সামনে আমার যেসব গান আসবে সেসবের মিউজিক ভিডিওতে আমিই থাকবো। আর একটা অ্যালবাম করার প্রস্তুতি নিচ্ছি।"