আইপিএল ২০২১-এ কি খেলবেন ধোনী? উত্তর দিলেন স্বয়ং ধোনী


কিছুদিন আগেই আন্তর্জাতিক স্তরে সকল প্রকার ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক উইকেটকিপার তথা চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনী। তারপরেই দুবাই আইপিএল- এ চেন্নাইয়ের হয়ে অধিনায়কত্ব করতে মাঠে নেমেছেন তিনি। এবছরের আইপিএল চেন্নাইয়ের পারফরম্যান্স একদম তলানিতে। একের পর এক ম্যাচ হেরে প্লে অফ থেকে ছিটকে গিয়েছে ধোনীর চেন্নাই। আর এর মাঝেই গুঞ্জন উঠেছে এটাই হয়তো শেষ আইপিএল ধোনীর। আর হয়তো বাইশ গজে দেখা যাবে না ক্যাপ্টেন কুলকে। কিন্তু সিএসকে সিইও কাশী বিশ্বনাথ জানিয়েছিল আগামী বছরও চেন্নাইয়ের অধিনায়কত্ব করবেন ধোনী। তারপরেও ক্রিকেট মহলে ছিল চিন্তার ভাঁজ। এবার সেই প্রশ্নের উত্তর দিলেন স্বয়ং ধোনী।


দুবাই আইপিএলের ধোনীদের শেষ ম্যাচে চেন্নাই মুখোমুখি হয় পাঞ্জাবের। আর সেই ম্যাচে টস করতে আসা ধোনির কাছে আগামী বছর আইপিএল খেলবেন কিনা সেই প্রশ্নের জবাব চেয়ে প্রশ্ন ছুড়ে দেন ধারাভাষ্যকার ড্যানি মরিসন। এবারের মরশুমের শেষ ম্যাচটাই কী হলুদ জার্সিতে তাঁর শেষ ম্যাচ ? জানতে চান ড্যানি। 



ড্যানির প্রশ্নের জবাবে ধোনী একগাল এসে উত্তর দিয়ে স্পষ্ট করে দেন নিজের অবস্থান। ধোনী ছোট্ট উত্তরে জানান 'একদম নয়'। যে উত্তরে উচ্ছ্বসিত ধোনী ভক্তরা। আগামী আইপিএলেও বাইশ গজে ধোনীকে দেখতে পাবেন ভক্তরা।