শেষ ম্যাচে পাঞ্জাবের বিরুদ্ধে জয় চেন্নাইয়ের, প্লেঅফের ক্ষীণ সম্ভাবনা কলকাতার

শেষ ম্যাচে পাঞ্জাবের বিরুদ্ধে জয় চেন্নাইয়ের, প্লেঅফের ক্ষীণ সম্ভাবনা কলকাতার


SANGBAD EKALAVYA:

প্রথম দল হিসেবে শেষ চারে জায়গা করে নেওয়ার পর প্লেঅফে যাওয়ার জটিল অঙ্কের প্যাঁচে আটকে গেছে বাকি দলগুলি। প্লেঅফে কোয়ালিফাই করার জন্য অন্যদলের হার-জিতের ওপর তাকিয়ে আছে দলগুলি। ঠিক একইরকমভাবে রবিবারের চেন্নাই-পাঞ্জাব ম্যাচের দিকে তাকিয়ে ছিল কলকাতা নাইট রাইডার্স। নিজেদের শেষ ম্যাচে পাঞ্জাবকে ৯ উইকেটে হারিয়ে দেয় চেন্নাই। ফলে কলকাতার প্লেঅফে যাওয়ার ক্ষীণ সম্ভাবনাও তৈরী হলো। যদিও তাদেরকে রবিবারের দ্বিতীয় ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে জিততেই হবে।



এদিন প্রথমে ব্যাট করে কিংস ইলেভেন পাঞ্জাব ২০ ওভারে ১৫৩ রান তোলে। পাঞ্জাবের হয়ে ভালো শুরু করেন দুই ওপেনার লোকেশ রাহুল (২৭ বলে ২৯) এবং মায়াঙ্ক আগরওয়াল (১৫ বলে ২৬)। যদিও আজ ব্যর্থ ইউনিভার্সাল বস ক্রিস গেইল (১৯ বলে ১২)। এরপর দীপক হুডার ঝোড়ো অর্ধশতরানে পাঞ্জাব দেড়শো রানের গন্ডি টপকে যায়। হুডা ৪টি ছয় ও ৩টি চারের সাহায্যে মাত্র ৩০ বলে ৬২ রান কররে অপরাজিত থাকেন। চেন্নাইয়ের হয়ে ৩টি উইকেট নিয়েছেন লুঙ্গি এনগিডি। 


জবাবে ব্যাট করতে নেমে মাত্র ১ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় চেন্নাই। ফাফ ডুপ্লেসি (৩৪ বলে ৪৮) অর্ধশতরান না পেলেও জয়ের জন্য প্রয়োজনীয় ভীত গড়ে দিয়ে যান। ধারাবাহিকভাবে রান পাওয়া ঋতুরাজ গায়কোয়ার আজও অপরাজিত অর্ধশতরান করে দলকে জয় এনে দেন। তিনি ওপেন করে নেমে ৪৯ বলে ৬২ রানে অপরাজিত থাকেন। আম্বাতি রায়াডু ৩০ বলে ৩০ রানে নটআউট ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ