ভর সন্ধ্যায় মহিলার ব্যাগ সহ ৪৮হাজার টাকা ছিনতাই, চাঞ্চল্য এলাকাজুড়ে 


সঞ্জিত কুড়ি, বর্ধমান

ভর সন্ধ্যায় পূর্ব বর্ধমান জেলার তেলিপুকুর এলাকায় এক মহিলার সাইকেলের সামনের থাকা ক্যারিয়ার থেকে টাকা সমেত ব্যাগ ছিনতাই করে চম্পট দিল দুই দুষ্কৃতী। 


বর্ধমান বাজেপ্রতাপপুর এলাকার বাসিন্দা মিলি মন্ডল বলেন আজ সন্ধ্যায় তিনি বর্ধমান জেলার তেলিপুকুর এলাকায় তার ননদের কাছ থেকে ধার নেওয়ার টাকা পরিশোধ করতে এসেছিলেন।সাইকেলের সামনের ক্যারিয়ারের ছিল ব্যাগসহ ৪৮ হাজার টাকা। তেলিপুকুর ব্রিজের নিচে দাঁড়িয়ে তার ননদ কে ফোন করছিলেন। ওই সময় মোটর বাইকে করে আসা দুই যুবক সাইকেলের ক্যারিয়ারে থাকা ব্যাগ সহ টাকা তুলে নিয়ে চম্পট দেয়। দুষ্কৃতীদের মুখছিলো হেলমেটে ঢাকা।


তিনি বলেন তার প্রয়োজনে ওই টাক তারই এক আত্মীয়ের কাছ থেকে ধার নিয়েছিলেন । এদিন সেই টাকা তার ফেরত দেবার কথা ছিল। তিনি জানিয়েছেন, পঞ্চাশ হাজারের মধ্যে দু হাজার টাকা তিনি কিছু কেনাকাটা করে খরচ করেছেন। বাকি ৪৮ হাজার টাকা তার ব্যাগে ছিল। দুষ্কৃতীরা ব্যাগ সমেত টাকা নিয়ে উধাও হয়ে যায়। 



এদিকে ভর সন্ধ্যায় ব্যস্ততম জনবহুল এলাকা থেকে এইভাবে টাকা ছিনতাইয়ের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল শহর জুড়ে। স্থানীয় মানুষেরা জানিয়েছেন, নজরদারির জন্য রাখা সি সি ক্যামেরাও ঘটনার সময় বন্ধ ছিল। এমনকি যে জায়গায় ঘটনা ঘটেছে তার কিছুটা দূরেই ট্রাফিক পুলিশ ডিউটিতে ছিল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এত দ্রুত ঘটনা ঘটে যে কারুর বুঝে ওঠার আগেই এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। এই ঘটনায় ইতিমধ্যে ক্ষতিগ্রস্ত মহিলা বর্ধমান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।