Oppo তার রোলেবল স্মার্টফোন ধারণাটি উন্মোচন করছে

স্মার্টফোন ডিজাইনের স্থিতাবস্থাটি কমিয়ে দেওয়ার জন্য Oppo অচেনা নয়। ২০১৩ সালে, Oppo N1 এর একটি ঘূর্ণন ক্যামেরা ছিল তার পরে ২০১৮ এর ফাইন্ড এক্স যা তার স্লাইড-আউট ক্যামেরাগুলির জন্য খাঁজ থেকে মুক্তি পেয়েছে। এখন নির্মাতা তার Oppo X ২০২১ রোললেবল কনসেপ্ট ফোনটির সাহায্যে নিয়মগুলি পুনরায় সংজ্ঞায়িত করছে।

এই ডিভাইসের নজরকারা ব্যাপারটি হল এটির একটি নির্দিষ্ট আকারের আকার নেই কারণ এটি তির্যক ৭ এবং ৪.৮-ইঞ্চির মধ্যে সামঞ্জস্য করতে পারে যা বিকাশকারী এবং ব্যবহারকারীদের জন্য নতুন সুযোগ উপস্থাপন করে। Oppo একটি ভিডিও লিঙ্কে ক্লিক করার উদাহরণ দেয় যা তারপরে স্ক্রিনটির নিজস্ব দিকটি অনুপাতের জন্য সামঞ্জস্য করে।

এর প্রাথমিক আকারে, প্রদর্শনটি ৬.৭-ইঞ্চি। এটি একটি মালিকানাযুক্ত ওয়ার্প ট্র্যাকের উচ্চ-শক্তিযুক্ত স্ক্রিনের স্তরিত অংশ সহ একটি ওএইলডি প্যানেল, যার একটি অংশ প্রকৃত প্রদর্শনের নীচে বসে এবং তার পাতলা পয়েন্টে মাত্র ০.১ মিমি পুরু। আমরা ডিসপ্লেটির বাইরের স্তরের প্রকৃত উপাদানের বিষয়ে নির্দিষ্ট বিবরণ পাই না তবে এটি সম্ভবত কোনও ধরণের প্লাস্টিকের।

Oppo একটি শূন্য-ক্রিজে স্ক্রিন অর্জন করতে পরিচালিত ডিসপ্লেটির নীচে তার দ্বৈত রোলিং মোটরগুলির জন্য খ্যাত, বর্তমান ফোল্ডেবল কিছু এখনও কাটিয়ে উঠার চেষ্টা করছে। মোটরগুলি উভয় অংশে সমানভাবে বিতরিত বলের সাথে প্রদর্শনটি প্রত্যাহার করতে এবং প্রসারিত করতে পারে।

Oppo X ২০২১ এ একটি গতিশীল ফ্রেমও রয়েছে যাতে একটি স্থির ফ্রেম এবং শীর্ষে রাখা একটি মুভিং থাকে। কোনও বিভাগের ফাঁক ছাড়াই ২-ইন -১ প্লেট ডিজাইনটি প্যানেলের নীচে ধাতব সমর্থন স্তরগুলির জন্য পর্দাটি সঙ্কুচিত হওয়া থেকে রক্ষা করতে সহায়তা করে।

আমরা Oppo X ২০২১ এর জন্য অপেক্ষা করতে পারি এমন কোন আসল প্রকাশের পরিকল্পনা নেই বাস্তবে ফোনটি তার বর্তমান আকারে কখনই আর চালু করবে না। তবে আমরা অবশ্যই বাজারের জন্য প্রস্তুত ডিভাইসগুলির ঘোষণার জন্য নজর রাখব যা এর প্রযুক্তি ব্যবহারের সুযোগ দেয়।