দুর্গাপুজো ২০২০ উদযাপন করতে ZEES লঞ্চ করল ডিজিটাল ক্যাম্পেন Maayer Sathe Maake Dekha

দুর্গাপুজো ২০২০ উদযাপন করতে ZEES লঞ্চ করল ডিজিটাল ক্যাম্পেন #MaayerSatheMaakeDekha



- এই ক্যাম্পেন মা দুর্গার পাশাপাশি এ বছরের দুগাপুজোয় নিজের মাকেও শ্রদ্ধা নিবেদন করতে দর্শকদের উৎসাহ দিচ্ছে - বাংলা বিনােদন শিল্পের ৫ জন বিখ্যাত শিল্পী -- দিতিপ্রিয়া রায়, ঋদ্ধি সেন, শ্বেতা ভট্টাচার্য সৌরসেনী মৈত্র আর নীল ভট্টাচার্যকে এই প্রথম একত্র করল তাঁদের মায়েদের সাথে

মুম্বাই, অক্টোবর ২২, ২০২০: ভারতের 1 নাম্বার বিনােদনের সুপার-অ্যাপ এবং বৃদ্ধির দিক থেকে দ্রুততম কনটেক ব্র্যান্ড ZEE5 এবারের দুর্গাপুজোয় লঞ্চ করল ডিজিটাল ক্যাম্পেন #MaayerSatheMaakeDekha ৷ এই ক্যাম্পেনের উদ্দেশ্য মা দুর্গার পাশাপাশি নিজের মাকেও শ্রদ্ধা নিবেদন করে এই পুজো উদযাপন করতে দর্শকদের উৎসাহ দেওয়া। ZEE5 প্ল্যাটফর্ম বাংলার বিনােদন শিল্পের ৫ জন বিখ্যাত শিল্পীকে ৫টা মন ভরানাে ভিডিওর মাধ্যমে নিয়ে এসেছে দর্শকদের সামনে। 

ভিডিও গুলোতে তারা ছােটবেলার পুজোর স্মৃতিচারণ করছেন, করতে করতে বুঝতে পারছেন
কিভাবে চারপাশের আনন্দ ফুর্তি থেকে মায়েরা বঞ্চিত হতেন। 

এই ক্যাম্পেন সকলের কাছে আবেদন করছে, যেন আমাদের মায়েদের আরাে বেশি গুরুত্ব দেওয়া হয়, তাঁদের অবদান আরাে বেশি করে স্বীকার করা হয়। সবচেয়ে বড় কথা, যেন আমরা তাঁদের সময় আর ভালবাসা দিই। ভিডিও গুলোতে পাঁচজন বিখ্যাত শিল্পীই বিশেষ করে বলেন তাঁরা এবারের পুজোটা মায়ের জন্য স্মরণীয় করে রাখতে কী কী বিশেষ কাজ করবেন। তাঁরা দর্শকদেরও উৎসাহ দেন নিজের নিজের মায়ের জন্য তেমন কিছু করতে।


আজ থেকে শুরু করে ২৬ অক্টোবর পর্যন্ত এই উদ্যোগের অঙ্গ হিসাবে কলকাতার সবকটা সেরা পুজো প্যান্ডেল থেকে পুজোর লাইভ স্ট্রিমিংও চলবে। দেশের কোন ডিজিটাল প্ল্যাটফর্মে পুজোর লাইভ স্ট্রিমিং এই প্রথম।

ক্যাম্পেন লঞ্চ করা উপলক্ষে অভি কুমার, হেড ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড সাপ্লাই, ZEE5 India বলেন, "দুগন্ধুিজো নিঃসন্দেহে ভারতের সেরা উৎসবগুলোর একটা/ গ্রাহকদের থেকে পাওয়া জোরালাে মতামতের বলে বলীয়ান#MooyerSatheMaakeDekha গ্রাহকদের মন ছুঁয়ে যাবে। ZEE5 গ্রাহকদের বাস্তবসম্মত, মনে রাখার মত এবং প্রাসঙ্গিক কনটেন্ট দেওয়ার প্রতিশ্রুতি অনবরত পালন করে চলেছে। আশা করি এই উদ্যোগ এবারের পুজোটাকে সকলের জন্য আরো বেশি স্মরণীয় করে রাখতে সাহায্য করবে।”

পাঁচ বিখ্যাত শিল্পীর মধ্যে দিতিপ্রিয়া রায় জনপ্রিয় অনুষ্ঠান করুনাময়ী রানি রাসমনির নাম ভূমিকায় অ্যাভিনয় করেন, ঋদ্ধি সেননগর কীর্তন জন্য ২০১৮ সালে সেরা অভিনেতার জাতীয় পুরস্কার পেয়েছেন। তিনি কাজল অভিনীত হেলিকপ্টার ইলা ছাবতেও প্রধান চরিত্রে আছেন এবং এই ভিডিওতে তার মা অভিনেত্রী রেশম সেনের সঙ্গে রয়েছেন। যমুনা ঢাকী সিরিয়ালের প্রধান চরিত্রে অভিনয় করা তো ভট্টাচার্য রয়েছেন, আছেন মাছ মিষ্টি অ্যান্ড মাের এবং ZEE5 এর শাে লালবাজার ও দাওয়াত-এ-বিরিয়ানিতে অভিনয়ের জন্য খ্যাত সৌরসেনী মৈত্র। সাথে রয়েছেন নীল চ্যাটার্জী যিনি জনপ্রিয় অনুষ্ঠান কৃষ্ণকলিতে প্রধান চরিত্রে অভিনয় করেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ