Breaking

IPL 2020 LIVE SCORE

Sunday, October 18, 2020

বিশিষ্ট শিল্পকর্মে অনুপ্রাণিত নতুন উৎসব সংস্করণ প্যাক নিয়ে এলো টাটা টি গোল্ড

দুর্গাপূজার উচ্ছাস  এবং পশ্চিমবঙ্গের শিল্প ও সংস্কৃতির প্রতি  আন্তরিক শ্রদ্ধা জানালো  টাটা টি গোল্ড



বিশিষ্ট শিল্পকর্মে অনুপ্রাণিত নতুন উৎসব সংস্করণ প্যাক নিয়ে এলো টাটা টি গোল্ড 


কলকাতা, অক্টোবর, ২০২০: 

এটি সেই সময় যখন দুর্গাপূজার আঙ্গিকে উৎসবের মেজাজে পশ্চিমবঙ্গের প্রতিটি প্রান্ত মজা, খাবার এবং আনন্দ উদ্দীপনায় মেতে ওঠে । পশ্চিমবঙ্গের সংস্কৃতির মূল কেন্দ্রে রয়েছে এই উৎসব,যা প্রতিটিকোনায় ছড়িয়ে দেয় আনন্দধ্বনি আর শহরগুলিকে আনন্দ এবং একতার এক সুন্দর স্বপ্নের দেশে রূপান্তরিত করে।





যাদুতে বাংলার আবেগকে জীবন্ত করে তোলা দুর্গাপূজা অন্য কোনও কার্নিভালের চেয়ে কোনো অংশে কম নয়, বরং তা এক জীবনের উৎসব যেখানে শিল্প সংস্কৃতি,বন্ধুত্ব, আন্তরিক উষ্ণতা এবং দেবীর প্রতি অবিচ্ছিন্ন একনিষ্ঠতা গর্বের সাথে পালন করা হয়। 




এই উৎসবের আমেজ যা এই মহামারীর প্রকোপের মধ্যেও মিইয়ে যায়নি, সেই উৎসবকে সমৃদ্ধ করতে টাটা কনজিউমার প্রোডাক্টের মার্কি ব্র্যান্ড টাটা টি গোল্ড পশ্চিমবঙ্গের জন্য এক নতুন উৎসব সংস্করণ প্যাক নিয়ে এলো। 




প্যাকটির ডিজাইনের ভাষা হ'ল সময়ের সাথে উৎসবগুলির উদযাপন। এটি দুটি অত্যন্ত বিশিষ্ট শিল্প শৈলীর দ্বারা অনুপ্রাণিত একটি ফিউশন আর্ট । পাটুয়া শৈলীর ব্রাশ স্ট্রোক এবং প্রাচীন পটচিত্র শিল্পের মিশ্রনে তৈরী এই ডিজাইন সূক্ষ্ম রেখার দ্বারা দৃশ্যমানভাবে পৃথক করা হয়েছে। এই উৎসবের অনন্য জটিল শোলার কাজ, শঙ্খের আওয়াজ , ধুনুচির সর্বব্যাপী সুগন্ধ এবং ঢাকিদের ঢাকের তাল ফুটিয়ে তোলা হয়েছে চিত্রের মধ্যে যা এই উৎসবের প্রতি নিষ্ঠা ,অনুভূতি এবং প্রাণবন্ত উদ্দীপনা প্রকাশ করে । এটি সবার বাড়িতে উৎসবের আনন্দ নিয়ে আসবে এবং বাংলার শিল্প ও সংস্কৃতি উদযাপন করার ও সুযোগ করে দেবে । 




এই প্রসঙ্গে টাটা কনজিউমার প্রোডাক্ট ভারতের প্যাকেজড বেভারেজ এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট - মার্কেটিং শ্রী পুনিত দাস বলেন “টাটা টি গোল্ড উৎসবের সাথে জড়িত ঐতিহ্যবাহী উপাদানগুলির প্রতি শ্রদ্ধা জানিয়ে সময়ের সাথে এই উৎসব পালন করতে আশা রাখে । আমরা আমাদের নতুন উৎসব সংস্করণ প্যাকেজিংয়ের মাধ্যমে এটাই করার চেষ্টা করেছি যা উৎসবটির প্রতি আন্তরিকভাবে শ্রদ্ধা প্রদর্শন করে এবং একই সাথে রাজ্য ও এই অঞ্চলের প্রচলিত শিল্পকলা ও ঐতিহ্যকেও সম্মান প্রদর্শন করে। "

No comments:

Post a Comment