মৃত্যু নাকি আত্মহত্যা? সুশান্ত মামলায় তথ্য খোলসা করল AIIMS-র মেডিকেল বোর্ড

 


মৃত্যু নাকি আত্মহত্যা? সুশান্ত মামলায় তথ্য খোলসা করল  AIIMS-র মেডিকেল বোর্ড



১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় এম.এস. ধোনী এ আনটোল্ড স্টোরি খ্যাত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। ধীরে ধীরে এই ঘটনা নিয়ে উত্তেজনা চরমে পৌঁছায়। সুশান্তের বাবা এই ঘটনায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা ও আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করে। মামলা যায় সিবিআই-য়ের হাতে। মামলার তদন্তভার সিবিআই গ্রহণের আগে মুম্বই পুলিশও সুশান্তর মৃত্যুকে আত্মহত্যা বলে জানিয়েছিল। এদিকে, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ঘটনায় খুনের তত্ত্ব নাকচ করে দিল অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্সের মেডিকেল বোর্ড। 




ফরেনসিক মেডিকেল বোর্ডের রিপোর্টে স্পষ্ট জানানো হয়েছে, এটা আত্মহত্যা। ফরেনসিক রিপোর্টে জানানো হয়েছে, যেভাবে মৃত্যু হয়েছে, সেক্ষেত্রে বিষপ্রয়োগ বা অন্য কোনও চক্রান্ত নেই, এটি আত্মহত্যার ঘটনা।




ফরেনসিক মেডিকেল বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক গুপ্ত বলেছেন, "এটি আত্মহত্যার ঘটনা। আমরা আমাদের তদন্ত রিপোর্ট সিবিআই-কে জমা দিয়েছি।" তিনি আরও বলেন, ফাঁসের দাগ ছাড়া সুশান্তের শরীরে অন্য কোনও আঘাতের চিহ্ন ছিল না। এছাড়াও, লড়াই ও কোন্দলের কোনও চিহ্ন ছিল না।




এদিকে সুশান্ত মামলায় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জেরা করে ড্রাগ যোগ সামনে এসেছে। আর বলিউড ড্রাগ যোগের মামলায় একে একে ফেঁসেই চলছেন বহু নামী বলিউড অভিনেতা অভিনেত্রী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ