রাজ্য বিজেপিতে সংঘাত প্রকাশ্যে! পদত্যাগের ইচ্ছা প্রকাশ সৌমিত্রের!

 


রাজ্য বিজেপিতে সংঘাত প্রকাশ্যে! পদত্যাগের ইচ্ছা প্রকাশ সৌমিত্রের

রাজ্য বিজেপিতে সংঘাত অব্যাহত। পদ থেকে সড়ে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁর। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁর সংঘাতের জেরে আরও জটিল হল পরিস্থিতি। 



গতকাল, রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ রাজ্যে প্রতিটি জেলার যুব মোর্চা কমিটি গুলি বাতিল করেন। আর তার চব্বিশ ঘণ্টা পরেই পদত্যাগের ইচ্ছা প্রকাশ করেন রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। অষ্টমীর সকালে অষ্টমীর শুভেচ্ছা জানিয়ে নিজে পদত্যাগ করার ইচ্ছা প্রকাশ করে গ্রুপ থেকে লেফট নেন বলে খবর। 


বিজেপির যুব মোর্চার যুব মোর্চার হোয়াটসঅ্যাপ গ্রুপে সৌমিত্র লিখেছেন, ‘শুভ মহাষ্টমী। সকলে ভাল থাকবেন। আপনাদের খুবই সহযোগিতা পেয়েছি। আমি চাই বিজেপিকে সরকারে আনতেই হবে। তাই হয়ত আমার অনেক ভুল ছিল যাতে দলের ক্ষতি হচ্ছিল। তাই আমি ইস্তফা দেব আর সকলে ভাল থাকবেন। যুব মোর্চা জিন্দাবাদ, বিজেপি জিন্দাবাদ, মোদিজি জিন্দাবাদ’।


সূত্রের খবর, দলীয় নেতৃত্ব ইতিমধ্যেই বিষ্ণুপুরের সাংসদের সঙ্গে যোগাযোগ করে গ্রহণযোগ্য সমাধানসূত্র বের করার আশ্বাস দিয়েছেন। পুজোর পর সেই আলোচনা বলে খবর। কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে আলোচনা হবে বলে জানা গেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ