শুভমুক্তি পেল ড্রিম স্টার স্টুডিও প্রোডাকশন হাউস এর নতুন গান 'রোডসাইড রোমিও'



শুভ মুক্তি পেল ড্রিম স্টার স্টুডিও নিবেদিত এবারের দূর্গা পূজার গান রোডসাইড রোমিও। গানটির গীতিকার, সুরকার ও কন্ঠে রয়েছে ঋতুরাজ চ্যাটার্জী। পাশাপাশি গানটিতে অভিনয় করেছে উত্তরবঙ্গের নব প্রজন্মের উঠতি অভিনেতা প্রীতম রায় এবং অভিনেত্রী রিতস্রী চক্রবর্তী। এছাড়াও অভিনয় করেছে কুশল রায়, সোমনাথ প্রামানিক, শুভ্র বর্মন, আদিত্য রায়, দেবব্রত মন্ডল, লোকেশ সাহা, রিমন দেবনাথ, আরিফ রহমান। চিত্রগ্রহণে দীপ্ত সাহা। প্রযোজনা ও পরিচালনায় রয়েছে উত্তরবঙ্গের পরিচিত মুখ শুভময় কার্য্যী। 



আজ অর্থাৎ মঙ্গলবার করোনা আবহের কারণে ফেসবুক লাইভ এর মাধ্যমে শুভ মুক্তি পেল এবারের দূর্গা পূজার গান রোডসাইড রোমিও। নৃত্য পরিকল্পনাকার বিশাল সাহার তত্ত্বাবধানে টানা এক সপ্তাহ নাচ প্র্যাকটিস করার পর শুটিং সম্পূর্ণ হয়। শুটিংয়ের স্থান গুলি হল দিনহাটার ঐতিহ্য প্রাচীন গোসানিমারি মন্দির, কৃষি মেলা বাজার, দিনহাটা চওড়া হাট বাজার এছাড়াও বিভিন্ন স্থানে।



পরিচালক শুভময় কার্য্যী জানান, তার শুটিং সম্পূর্ণ করতে সময় লেগেছে 5 দিন। তাছাড়াও অনেক আগে থেকেই এই মিউজিক ভিডিওর ঘরোয়া কাজগুলি শুরু হয়ে গেছিল। তার নিজের বন্ধু ভাইদের নিয়েই তিনি পুরো মিউজিক ভিডিওটি সম্পূর্ণ করেছেন। তিনি আরোও জানান গানটি দেখতে পাওয়া যাবে ড্রিম স্টার স্টুডিও এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে তাছাড়াও গানা, উইনক মিউজিক, জিও সাভন, হাঙ্গামা ইত্যাদি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে গানটি শুনতে পাওয়া যাবে। এছাড়াও তিনি বলেছেন, দিনহাটার আশেপাশের স্থান গুলিকেই সুন্দরভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন তিনি মিউজিক ভিডিওটিতে। 


অভিনেতা প্রীতম রায় বলেছেন, সব সময় রাজবংশী গানের ভিডিওর সাথে এবার একটু বাংলা গানে কাজ করলাম। আশা করি খুব ভালো লাগবে সবার। সবার আশীর্বাদ ও ভালোবাসা এভাবেই পেলে তিনি আরও এগিয়ে যাবেন একথা জানিয়েছেন উঠতি অভিনেতা প্রীতম রায়। এছাড়াও ড্রিম স্টুডিওর সঙ্গে তার প্রথম কাজ। ভবিষ্যতে এরকম কাজ তিনি আরো করতে চান।