৫৯ রান আগেই থেমে গেল বেঙ্গালুরু, রাবাডা- অক্সরদের বলের দাপটে দুর্দান্ত জয় দিল্লীর


   ৫৯ রান আগেই থেমে গেল বেঙ্গালুরু, রাবাডা- অক্সরদের বলের দাপটে দুর্দান্ত জয় দিল্লীর 




৫৯ রানে জয়ী দিল্লী ক্যাপিটালস। এদিন, আরব আমিরশাহীতে আইপিএল ২০২০ এ মুখোমুখি হয় দিল্লী ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরু। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এই ম্যাচে দলে দুটি পরিবর্তন করেছে। পেটের সমস্যা জেরে ম্যাচ থেকে বেড়িয়ে গেছেন পরিবর্তে খেলছেন মঈন আলি। আর গুরকিরাত সিংহ মানের পরিবর্তে খেলছেন মহম্মদ সিরাজ। অন্যদিকে আবার, চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়া অমিত মিশ্রর পরিবর্তে খেলেছেন অক্ষর পটেলকে।



প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ১৯৬ রানের স্কোর গড়ে দিল্লী ক্যাপিটালস। দিল্লীর হয়ে পৃথ্বী করেন ২৩ বলে ৪২ রান, ধাওয়ান ২৮ বলে ৩২, পন্থ ২৫ বলে ৩৭, স্টনিসের দুর্দান্ত ২৬ বলে ৫৩ রানের ইনিংস দিয়ে সাজানো দিল্লীর ১৯৬ রানের স্কোর। অন্যদিকে জবাবে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ২০ ওভারে ১৩৭ রানে থেমে যায় বেঙ্গালুরু। বেঙ্গালুরুর হয়ে বিরাট কোহলি ৩৯ বলে ৪৩ রান করেন। আর বাকিরা তেমন ভালো খেলতে পারেনি। বেঙ্গালুরুর উইকেটে ধস নামায় কাগিজো রাবাডা। ২৪ রান দিয়ে ৪ ওভারে ৪টি উইকেট নেন তিনি।



কোহলিদের ৫৯ রানে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এল দিল্লি। ৫ ম্যাচে ৪টি ম্যাচ জিতে ৮ পয়েন্ট সংগ্রহ করেছে দিল্লী। অন্যদিকে বেঙ্গালুরু ৫টি ম্যাচ খেলে ৩টি ম্যাচ জিতে ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের তিন নম্বরে রয়েছে বেঙ্গালুরু।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ