নিগমনগর নিগমানন্দ ফুটবল একাডেমীর পরিচালনায় ৮দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্ট

নিগমনগর নিগমানন্দ ফুটবল একাডেমীর পরিচালনায় ৮দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্ট 




অনুপম মোদক এবং তনুময় দেবনাথ, নিগমনগরঃ 

দিনহাটা ১নং ব্লকের নিগমনগর নিগমানন্দ সারস্বত বিদ্যালয়ের মাঠে নিগমনগর নিগমানন্দ ফুটবল একাডেমীর পরিচালনায়  স্বর্গীয় সুধীর চন্দ্র প্রধান ও রাশি যাদবের স্মৃতির উদ্দেশ্যে আজ ৮দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্টের আয়োজন হয়।



খেলায় অংশগ্রহণ করে নিগমনগর ইলেভেন  স্টার, বামনহাট যুব সংঘ, খাটামারী ফুটবল একাদশ,দিনহাটা ডলফিন ফুটবল একাদশ, ভেটাগুড়ি সাউথ কর্নার,নিগমনগর ফুটবল একাদশ ও পাটাকুরা ফুটবল একাদশ। ফাইনালে ওঠে নিগমনগর ১১স্টার ও দিনহাটা ডলফিন একাডেমী।



১৫মিনিট ১৫মিনিট মোট ৩০ মিনিট ফাইনাল খেলা গোলশূন্যভাবে হওয়ায় ট্রাইবেকারে ৫-৩ গোলে দিনহাটা ডলফিন স্টার নিগমনগর কে পরাজিত করে। উক্ত খেলায় ট্রফি গুলি দান করেছেন স্বর্গীয় সুধীরচন্দ্র প্রধানের পক্ষ থেকে সুব্রত প্রধান ও অপু প্রধান। নিগমনগর নিগমানন্দ ফুটবল একাডেমির সদস্য সুব্রত প্রধান জানায় তারা প্রতিবছরই ফুটবল খেলার আয়োজন করে। এবছর করোনা আবহে খেলাগুলি খুব অল্প সময়ের জন্য হয়। এই নকআউট খেলার উদ্বোধন করেন নিগমনগর নিগমানন্দ সারস্বত আশ্রমের অধ্যক্ষ স্বামী জগদানন্দ সরস্বতী মহারাজ। এছাড়াও উপস্থিত ছিলেন প্রাক্তন ফুটবল খেলোয়ার প্রতাপ নাথ ও কোচবিহার DSA এর সদস্য সাধন  দাস।




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ