সুরকার  ডাবু মালিকের প্রথম বাংলা গান 'না বলা কথা' মুক্তি পেল



খ্যাতিমান সংগীতকার ডাবু মালিক নিজের এমডাব্লুএম এন্টারটেনমেন্ট ইউটিউব চ্যানেলে একজন স্বতন্ত্র  সুরকার হিসাবে তার প্রথম বাংলা গান "না বলা কথা" প্রকাশ করলেন। 


সৃজিত গানটি খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন, গানটি লিখেছেন লিপি। প্রাণবন্ত এই গানটি কলকাতা শহরে চিত্রিত হয়েছে। 

আধুনিক বাংলা গানের জগতে তাঁর এই আত্মপ্রকাশ নিয়ে ডাবু মালিক বললেন, "আমি সবসময় মেলোডি নির্ভর সংগীতকে পছন্দ করি।এও জানি বাঙালি শ্রোতারা ভালো গানের প্রশংসা  করেন। বাংলা  গানের ঐতিহ্য রয়েছে এবং বাংলাতে একটি গান তৈরির স্বপ্ন আমার অনেক দিনের।কাজটা খুব চ্যালেঞ্জিং ছিল।   আধুনিক বাংলা গানের জগতে আমার তাই আসা।" 

এই গানটা তৈরি হল কিভাবে ? ডাবু মালিক জানালেন, "একদিন বিকেলে আমি সৃজিতের সাথে আড্ডা দিচ্ছিলাম যিনি ম্যায়নে দিল তুঝকো দিয়া-তে আমার প্রথম হিন্দি চলচ্চিত্রে  গান গেয়েছিলেন এবং আমরা বলছিলাম  আমাদের নতুন কিছু করা উচিৎ, খুব পরিশ্রমী সৃজিত। আমি মনে করেছিলাম যে তিনি গানটির জন্য যোগ্য ছিলেন। হঠাৎই না বলা কথা গানটা কম্পোজ করি এবং সৃজিত এর কণ্ঠে গানটা শুনে আমি খুব উচ্ছ্বসিত হয়ে পড়েছিলাম।তাই আমরা এখানে এসেছি এবং আমি এমনকি বাংলা ছবিতেও মিউজিক তৈরির জন্য অপেক্ষা করছি। মা এর আসার  মাসে আমাদের গানটা মুক্তি পেল আসা করি তিনি  আশীর্বাদ করবেন।"  

সৃজিত বললেন, "এটি সত্যই একটি প্রাণবন্ত গান I আমি আশা করি লোকেরা এটি বার বার শুনতে পছন্দ করবে কারণ এটি মালিক ঘরানার সুর এবং লিপির লেখা গানের কথাও খুব সুন্দর। আমি গানটা খুব উপভোগ করে গেয়েছি।"