আবু ধাবিতে ৪৮ রানে পাঞ্জাবকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে মুম্বাই ইন্ডিয়ান্স



আবু ধাবিতে ৪৮ রানে পাঞ্জাবকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে মুম্বাই ইন্ডিয়ান্স 




আরব আমিরশাহীতে আইপিএল ২০২০ -এর প্রথম মুখোমুখিতেই কিংস এলেভেন পাঞ্জাব-কে হারিয়ে জয় ছিনিয়ে নিল মুম্বাই ইন্ডিয়ান্স। আজ দুদলেই আইপিএল-এর এই মরশুমের চতুর্থ ম্যাচ খেলছিল। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএল-এর ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিলেন কিংস ইলেভেন পঞ্জাবের অধিনায়ক কে এল রাহুল। 



প্রথমে ব্যাট করতে নেমে চার উইকেট হারিয়ে ১৯১ রান তোলে রহিতের দল মুম্বাই ইন্ডিয়ান্স। অধিনায়ক রোহিত শর্মা করেন ৭০ রান। মুম্বই ইন্ডিয়ান্স ইনিংসের ১৭তম ওভারে মহম্মদ শামির বল লং অফ বাউন্ডারির বাইরে ফেলতে গিয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের হিটম্যান রোহিত। বল উড়ে যাচ্ছিল বাউন্ডারির বাইরে। আচমকা লাফিয়ে বল তালুবন্দি করেন কিংস ইলেভেন পঞ্জাবের ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল। ক্যাচ ধরে শরীরের ভারসাম্য রাখতে না পেরে বাউন্ডারির বাইরে বেরিয়ে যাওয়ার আগে তিনি ক্ষিপ্রতার সঙ্গে বল ঠেলে দেন মাঠের ভিতরে। সেই বল মাটিতে পড়ার আগেই লুফে নেন দৌড়ে আসা জেমস নিশাম।দুরন্ত রিলে ক্যাচে ফিরতে হয় রোহিতকে। ঈশান কিষাণ করেন ২৮ রান। শেষদিকে ঝোড়ো ব্যাটিং করেন কাইরন পোলার্ড ও হার্দিক পাণ্ড্য। পোলার্ড ২০ বলে ৪৭ রান করে অপরাজিত থাকেন। হার্দিক ১১ বলে ৩০ রান করে অপরাজিত থাকেন। পাঞ্জাবের হয়ে কটরেল, শামি ও গৌতম প্রত্যেকেই একটি করে উইকেট নেন।



জবাবে কুড়ি ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রান তোলে পাঞ্জাব। ২৫ রান করে জসপ্রীত বুমরাহর বলে বোল্ড হয়ে গেলেন ময়ঙ্ক অগ্রবাল। কে এল রাহুল ১৭, গৌতম ২২ রান করেন। পাঞ্জাবের হয়ে ২৭ বলে ৪৪ রান করে জেমস প্যাটিনসনের বলে কুইন্টন ডি ককের হাতে ক্যাচ দিয়ে ফিরলেন নিকোলাস পুরান। মুম্বাই ইন্ডিয়ান্সের বোলার দাপট ছিল। প্যাটিনসন, জস্প্রীত বুমরাহ ও রাহুল চাহার প্রত্যেকেই দুইটি করে উইকেট নেন। 



আজকের এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে পৌঁছে গেল মুম্বাই। চার ম্যাচ খেলে চার পয়েন্ট সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যান অফ দ্য ম্যাচ কাইরন পোলার্ড। ২০ বলে ৪৭ রানের ইনিংস ৩টি চার ও ৪টি ছক্কায় সাজিয়েছেন তিনি। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ