Breaking

IPL 2020 LIVE SCORE

Sunday, October 18, 2020

উত্তেজনাপূর্ণ ম্যাচে হায়দ্রাবাদের বিরুদ্ধে সুপার ওভারে জয় নাইটদের

উত্তেজনাপূর্ণ ম্যাচে হায়দ্রাবাদের বিরুদ্ধে সুপার ওভারে জয় নাইটদের



SANGBAD EKALAVYA:

রবিবাসরীয় প্রথম ম্যাচটি সুপার ওভারে গেলেও হায়দ্রাবাদকে হেলায় হারালো কলকাতা। কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদ দুটি দলই ৮টি করে ম্যাচ খেলেছে। যদিও একটি ম্যাচ বেশি জিতে একধাপ এগিয়ে ছিল কলকাতা। আজকের ম্যাচটি ছিল একে অপরকে টপকে যাওয়ার লড়াই। যে লড়াইয়ে সুপার ওভারে জিতে আরো এগিয়ে গেলো কলকাতা। 


আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টসে জিতে কলকাতাকে ব্যাট করতে পাঠায় হায়দ্রাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ওপেনার শুভমান গিল (৩৭ বলে ৩৬) একটু ধীরগতিতে শুরু করলেও অপর পাশে রাহুল ত্রিপাঠি চালিয়ে খেলতে থাকেন (১৬ বলে ২৩)। এরপর নীতিশ রানা (২০ বলে ২৯) রান পেলেও ফের ব্যর্থ হন রাসেল (১১ বলে ৯)। শেষদিকে অধিনায়ক মরগ্যান (২৩ বলে ৩৪) এবং দীনেশ কার্তিকের সৌজন্যে ২০ ওভারে ১৬৩ রান তুলতে সক্ষম হয় কলকাতা। কার্তিক ২টি ছয় ও ২টি চারের সাহায্যে ১৪ বলে ২৯ রান করে অপরাজিত থাকেন।

১৬৪ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে শুরুটা ভালোই করেছিলেন হায়দ্রাবাদের দুই ওপেনার জনি বেয়ারস্টো (২৮ বলে ৩৬) এবং কেন উইলিয়ামসন (১৯ বলে ২৯)। যদিও লোকি ফার্গুসনের (৪-০-১৫-৩) আগুনে বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেননি প্রিয়ম গর্গ (৭ বলে ৪), মনীশ পান্ডে (৭ বলে ৬) রা। অধিনায়ক ওয়ার্নার একদিক ধরে খেললেও তার পরিচিত ধুন্ধুমার ব্যাটিং দেখা যায়নি আজ। শেষ দুই ওভারে হায়দ্রাবাদের জয়ের জন্য প্রয়োজন ছিল ৩০ রান। ১৯ তম ওভারে ১২ রান উঠলেও চালিয়ে খেলতে গিয়ে আউট হন আব্দুল সামাদ (১৫ বলে ২৩)। যদিও অধিনায়কোচিত ইনিংস খেলে শেষ ওভারে ১৭ রান তুলে ম্যাচ সুপার ওভারে নিয়ে যান ওয়ার্নার (৩৩ বলে অপরাজিত ৪৭)।

সুপার ওভারে ফের আগুন ঝরান ফার্গুসন। মাত্র ২ রান দিয়ে ২টি উইকেট তুলে নেন। ৩ রানের লক্ষ্যমাত্রা সহজেই পার করে নেয় কলকাতা। 

No comments:

Post a Comment