কংগ্রেস ছেড়ে বিজেপিতে খুশবু সুন্দর



কংগ্রেস ছেড়ে বিজেপিতে খুশবু সুন্দর




কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করলেন খুশবু সুন্দর। কংগ্রেসের মুখপাত্রদের অন্যতম একজন ছিলেন তিনি। এককালের দক্ষিণী অভিনেত্রী তামিলনাড়ু বিধানসভা ভোটের কয়েক মাস আগে বিজেপিতে যোগ দিয়ে বিপাকে ফেললেন কংগ্রেসকে। 



কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁধীকে লেখা ইস্তফাপত্রে খুশবুর অভিমত, তিনি বাস্তবের সঙ্গে সংযোগহীন লোকজনের ‘চাপে’ দলে ‘কোণঠাসা’ হয়ে পড়েছিলেন। তিনি লেখেন, আমার মতো যারা আন্তরিকতার সঙ্গে দলের জন্য কাজ করতে চায়, তারা দলে কোণঠাসা। উঁচু পদস্থ মুষ্টিমেয় লোকজন যাদের বাস্তব পরিস্থিতির সঙ্গে যোগাযোগ নেই বা জনজীবনে স্বীকৃতিই নেই, ছড়ি ঘোরাচ্ছে। বেশ চিন্তা ভাবনা করেই এই সিদ্ধান্ত নিয়েছি। চিঠিটি প্রকাশ্যে আসার আগেই খুশবুকে মুখপাত্র পদ থেকে সরিয়ে দেয় কংগ্রেস। 



বিজেপিতে আনুষ্ঠানিক ভাবে যোগ দিয়ে খুশবু বলেন, দেশকে সঠিক দিশায় এগিয়ে যেতে হলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মতো একজনকে চাই। খুশবু ২০১৪ সালে ডিএমকে ছেড়ে কংগ্রেসে নাম লেখান। আর এবার কংগ্রেস ছেড়ে বিজেপিতে। 



২০২১ এর তামিলনাড়ু বিধানসভা ভোটে দায়িত্ব পাওয়ার পাশাপাশি রাজ্যসভায় সিট দিতে পারে বিজেপি বলেই সূত্রের খবর। তামিলনাড়ু বিজেপির বক্তব্য, খুশবু তামিলনাড়ুতে বিজেপি সম্পর্কে ধারণাই বদলে দেবেন। অন্যদিকে রাজ্যে খুশবুর দলত্যাগে দলের বিন্দুমাত্র ক্ষতি হবে না বলে দাবি কংগ্রেসের।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ