প্রকাশিত হল সাহিত‍্য ও সংস্কৃতি বিষয়ক বাৎসরিক পত্রিকা জাগরণী




প্রকাশিত হল সাহিত‍্য ও সংস্কৃতি বিষয়ক বাৎসরিক পত্রিকা জাগরণী


নিজস্ব প্রিতিনিধি: 

কোচবিহার জেলার প্রান্তিক এলাকা শীতলখুচির গোসাইরহাট এলাকার জাগৃতি সংঘ ও গ্রন্থাগারের প্রকাশনায় চার বছর ধরে প্রতি বছরই শারদীয়ায় প্রকাশিত হয় সাহিত‍্য ও সংস্কৃতি বিষয়ক বাৎসরিক পত্রিকা জাগরণী। জাগরণী পত্রিকার সম্পাদক তপেন্দ্রু নারায়ণ রায়। ২০২০ বর্ষে ষষ্টীর পুণ‍্যলগ্নে প্রকাশিত হল চতুর্থ সংখ‍্যা।





বৃহস্পতিবার, জাগরণীর চতুর্থ বর্ষ চতুর্থ সংখ‍্যা প্রকাশ করেন বিশিষ্ট শিক্ষক ও লেখক গিরীন্দ্রনাথ বর্মন। উদ্বোধনের আগে গিরীন বাবুকে সম্বর্ধনা দেওয়া হয়। খলিসামারিতে পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক‍্যাম্পাসের অনুমোদনে নেতৃত্ব দানকারী গিরীনবাবু। যার অনুমোদনও হয়ে গেছে।






পত্রিকার সম্পাদক তপেন্দ্রু নারায়ণ রায় জানান, প্রতি বছর শারদীয়ায় শারদীয়া সংখ‍্যা আমরা প্রকাশ করি। এবছর চতুর্থ বছর চতুর্থ সংখ‍্যা প্রকাশ করা হল। করোনা সংক্রমণের জেরে খুব বড়ো করে অনুষ্ঠান করা গেলো না। তাই গুনীজনদের উপস্থিতিতে সাহিত‍্যপ্রেমী মানুষদের উপস্থিতিতেই ছোটো করে অনুষ্ঠানটি করা হল। আগামীদিনে করোনা কেটে যাওয়ার পর আরও সুন্দর ও সাবলীল করার সংকল্প রয়েছে। সকলকে পাশে পেলে অবশ‍্যই আরো ভালো ভাবে সবটা করা যাবে। যারা এপর্যন্ত পাশে রয়েছেন তাঁদের প্রচেষ্টাই এই ফল। তাঁদের সকলকে ধন‍্যবাদ। পাশাপাশি, আগামীদিনেও সকলেই সহযোগিতার হাত বাড়িয়ে দেবে বলে আশাবাদী। সকলেই মাস্ক পড়ুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন। করোনা কালে সুরক্ষিত থাকুন অপরকেও সুরক্ষিত রাখুন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ