সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৬৯ রানে হারল পঞ্জাব




সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৬৯ রানে হারল পঞ্জাব। চলতি আইপিএল -এ পাঞ্জাবের পরিস্থিতি খুবই খারাপ এ পর্যন্ত। হায়দরাবাদের কাছে হেরে ৬ ম্যাচ খেলে পাঁচটিতেই হেরে গেল কে এল রাহুলের দল। ২ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের একদম নিচেই থেকে গেল পাঞ্জাব। 



টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ওপেনিং জুটি দুর্দান্ত পারফরম্যান্স দেখায়। ওপেনিং জুটিতে তাঁরা সংগ্রহ করে ১৬০ রান। অধিনায়ক ডেভিড ওয়ার্নার করেন ৫২ রান। জনি বেয়ারস্টো সাতটি বাউন্ডারি ও ৬টি ছক্কায় ইনিংস সাজিয়ে ৫৫ বলে ৯৭ রান করেন। পঞ্জাবের হয়ে রবি বিষ্ণোই তিনটি এবং আর্শদীপ সিংহ জোড়া উইকেট নেন। ছয় উইকেট হারিয়ে ২০১ রান করে সানরাইজার্স হায়দরাবাদ। 



রান তাড়া করতে নেমেই উইকেটে ধস নামতে শুরু করে পাঞ্জাব শিবিরে। তবে ম্যাচকে অনেকটা এগিয়ে নিয়ে যায় নিকোলাস পুরান। পাঁচটি বাউন্ডারি ও সাতটি ছক্কায় সাজানো ৩৭ বলে ৭৭ রানের দুর্দান্ত ইনিংস খেলে পুরাণ। এদিকেদলের দুই মূল ব্যাটসম্যানও আজ ব্যর্থ। অধিনায়ক কে এল রাহুল করেন ১১ এবং ময়ঙ্ক করেন ৯ রান। আর কেউ দুই অঙ্কের রান করতে পারেননি। জবাবে ১৬.৫ ওভারে ১৩২ রানে অলআউট হয়ে যায় পাঞ্জাব।



হায়দরাবাদের হয়ে রশিদ খান একটি মেডেন সহ ১২ রান খরচ করে ৪ ওভারে ৩ উইকেট নেন। খলিল আহমেদ ও টি নটরাজন দু’টি করে উইকেট নেন। একটি উইকেট নেন অভিষেক শর্মা। ম্যাচের সেরা হন বেয়ারস্টো।