হাথরসকাণ্ডের প্রতিবাদে রাজপথে নামছে মমতা, ব্লকে ব্লকে অবস্থান বিক্ষোভ এবং মিছিলের কর্মসূচি তৃণমূলের  





উত্তরপ্রদেশের হাথরসে ১৯ বছরের তরুণী গণধর্ষণ ও মৃত্যুর ঘটনায় উত্তাল সারা দেশ। প্রায় সকল বিরোধী থেকে জন সাধারন সকলেই প্রতিবাদে সামিল হয়েছে। প্রশ্ন উঠছে উত্তরপ্রদেশ প্রশাসনের ভূমিকা নিয়েও। এদিকে প্রথমে রাহুল- প্রিয়াঙ্কা সহ কংগ্রেস প্রতিনিধি দলকে নির্যাতিতার গ্রামে ঢুকতে বাঁধা দেয় প্রশাসন। রাহুল গান্ধীকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয় পুলিশ। পরেরদিন একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে তৃণমূল কংগ্রেস প্রতিনিধি দলের সঙ্গেও। ডেরেক ও'ব্রায়েন- কে ধাক্কা মেরে ফেলে দেয় পুলিশ। 



এদিকে, আজ বিকাল চারটায় হাথরস ঘটনার প্রতিবাদে পথে নামছে তৃণমূল কংগ্রেস। ১৯ বছরের মেয়ের সঙ্গে নৃশংসতার প্রতিবাদে এবার রাজপথে নামছেন তৃণমূল সুপ্রিমো তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। বিকেল ৪ টেয় বিড়লা প্ল্যানেটোরিয়াম থেকে গান্ধীমূর্তি পর্যন্ত মিছিল হবে। পাশাপাশি দলিত নিগ্রহের প্রতিবাদে শনি ও রবিবার ব্লকে ব্লকে অবস্থান বিক্ষোভ এবং মিছিলের কর্মসূচিও নিয়েছে তৃণমূল কংগ্রেস।



এদিকে শুক্রবার হথরসে তৃণমূলের মহিলা সাংসদদের হেনস্থার অভিযোগে সন্ধেয় কলকাতার মেয়ো রোডে অবস্থান বিক্ষোভ ও মোমবাতি মিছিল করে মহিলা তৃণমূল কংগ্রেস।