গালোয়ান উপত্যকায় শহীদ জওয়ান বিপুল রায়- এর মা ও স্ত্রী-কে ১১ লক্ষ টাকার চেক তুলে দিলেন রাজ্যপাল



এবছর জুন মাসে লাদাখের গালোয়ান উপত্যকায় চীনা সেনার হাতে শহীদ হয়েছিলেন আলিপুরদুয়ারের ভূমিপুত্র বীর শহীদ বিপুল রায়।শুক্রবার শহীদের স্ত্রী, সন্তান এবং তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে বিন্দিপাড়ায় যান পশ্চিমবঙ্গের রাজ‍্যপাল জগদীপ ধনকর।



এদিন সকালে প্রথমে বাগডোগরা বিমানবন্দর এবং সেখান থেকে হেলিকপ্টারে আলিপুরদুয়ারে আসেন রাজ্যপাল।অলিপিরদুয়ার প্যারেড গ্রাউন্ডের হেলিপ্যাডে সস্ত্রীক রাজ্যপাল অবতীর্ন হন।এদিন রাজ্যপালের সুরক্ষার জন্য উপস্থিত ছিলেন সেনার আধিকারিকরা।সেখান থেকে গাড়ির কনভয় রওনা হয় শহীদ বিপুল রায়ের বাড়ির উদ্দেশ্যে।



এদিন সকাল সাড়ে নয়টায় রাজ‍্যপাল জগদীপ ধনকর শহীদ বীপুল রায়ের বাড়িতে পৌঁছান।সেখানে তিনি শহীদের পরিবাবের সাথে প্রায় ৩০ মিনিট সময় কাটান।আজকের এই সাক্ষাতের পর রাজ্যপাল ১১ লক্ষ টাকা শহীদের পরিবারের হাতে তুলে দেন।এই টাকার মধ্যে শহীদ বিপুল রায়ের মায়ের হাতে সাড়ে পাঁচ লক্ষ টাকা এবং স্ত্রী রুম্পা রায়ের হাতেও সাড়ে পাঁচ লক্ষ টাকার চেক তুলে দেন তিনি।



এদিন শহীদ বিপুল রায়ের পরিবারের সাথে সাক্ষাতের পর তিনি সাংবাদিকদের জানান,শহীদের পরিবাররা যা হারিয়েছেন সেটা কথায় বলে বোঝানো যায় না। সরকার শহীদ পরিবারের পাশে সব সময় থাকবে বলেও আশ্বাস দেন তিনি।এরপর তিনি পুনরায় শিলিগুড়ির উদ্দেশ্যে বেরিয়ে যান।