শারদোৎসব উপলক্ষ্যে দুঃস্থদের মধ্যে বস্ত্র বিতরণ নিগমনগর নিগমানন্দ সারস্বত বিদ্যালয় প্রাক্তনী সংঘের


অনুপম মোদক, সংবাদ একলব্যঃ

দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়ে পথ চলা শুরু করেছিল নিগমনগর নিগমানন্দ প্রাক্তন ছাত্রছাত্রী সংঘ। সেই অঙ্গীকার থেকেই 'মানবিক দেওয়াল', লকডাউন সময়ে 'কুড়িতে ২০' এর পর ফের দুঃস্থদের পাশে তাঁরা। এবার গরীব-দুঃস্থদের সাথে দূর্গা পুজোর আনন্দ ভাগ করে নিতে এগিয়ে এলো প্রাক্তনী সঙ্ঘের সদস্যরা। 

শারোদৎসব উপলক্ষ্যে প্রাক্তনী সঙ্ঘের পক্ষ থেকে শুক্রবার মহাসপ্তমী তিথিতে প্রায় ২০০ জন দুঃস্থদের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়। আজকের এই অনুষ্ঠানে সভাপতির আসন অলংকৃত করেছিলেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী তথা বিশিষ্ট সমাজসেবী শ্রীমতি সুজাতা চক্রবর্তী মহাশয়া। এছাড়াও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শ্রী অনির্বাণ নাগ, শিক্ষক শ্রী ভাস্কর দাস, প্রাক্তন শিক্ষক শ্রী বিমল দাস, স্কুল পরিচালন সমিতির সভাপতি সন্তোষ বর্মন এবং প্রাক্তন ছাত্রছাত্রীদের পক্ষ থেকে  সঞ্জয় বিষ্ণু, সুকান্ত চক্রবর্তী, টিটু দেবনাথ সহ আরো অন্যান্যরা।


আজকের এই মহাযজ্ঞে অর্থ ও বস্ত্র দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বিদ্যালয়েরই প্রাক্তন ছাত্রছাত্রীরা। প্রাক্তনী সঙ্ঘের পক্ষ থেকে তাঁদের ধন্যবাদ জানানো হয়েছে। পাশাপাশি তাঁরা ও জানিয়েছে পূর্ব প্রতিশ্রুতিমতো এভাবেই তাঁদের মানবিকতার হাত বাড়ানো থাকবে সকলের জন্য।