ধোনীকে নিয়ে বড় ঘোষনা CSK- এর 



আইপিএল ২০২০ এর আসরে টুর্নামেন্টের প্রথম থেকেই ভরাডুবি চেন্নাই সুপার কিংসের। একের পর এক ম‍্যাচে হেরে টুর্নামেন্টের প্লে অফে উত্তীর্ণ হওয়া থেকে বাদ পড়ে গেছে চেন্নাই। দু-একটা ম‍্যাচ ভালো পারফর্ম করে ১২ ম‍্যাচে ৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শেষে অবস্থান করছে তাঁরা। ইতিমধ‍্যে চেন্নাই শিবির নিয়ে শুরু হয়েছে গুঞ্জন শুরু হয়েছে। এমনকি, বাদ যায়নি অধিনায়ক ধোনীর আইপিএল থেকে বিদায় নেওয়ার গুঞ্জনও। 




আইপিএল এর প্রত‍্যেকটি দলের খেলোয়াড়দের গড় বয়সের থেকে চেন্নাইয়ের খেলোয়াড়দের গড় বয়স একটু বেশি। সবার একটু বয়স বেশিই হয়ে গেছে। আর বছরের পারফর্মেন্স খুবই জঘন‍্য। ফলে আগামী মরশুমে বড়সড় রদবদল হতে পারে চেন্নাই শিবিরে। 



এবছরের আইপিএলে তেমনভাবে নজর কাড়তে পারেনি ধোনী। হারিয়ে গেছে তাঁর মারমুখী ব‍্যাটিং। হেলিকপ্টার শট। এমনকি ক‍্যাপ্টেন হিসেবে একদমেই কুল ছিলেন না, মাঝে মধ‍্যে রাগতেও দেখা গেছে তাঁকে। তবে সবটাই কি বয়সের জের? উঠছে প্রশ্ন। সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাড়িয়েছেন তিনি। ফলে এবছরেই তাঁর শেষ আইপিএল বলে মনে করছে আপামর ক্রিকেটপ্রেমীরা। 


কিন্তু সেই আন্দাজে জল ঢেলে বড় ঘোষনা করলো চেন্নাইয়ের সিইও কাশী বিশ্বনাথন। তিনি জানালেন, "হ্যাঁ অবশ্যই! আমি নিশ্চিত যে ২০২১ সালেও সিএসকে-র নেতৃত্বে থাকবেন মহেন্দ্র সিং ধোনি। তিনটি আইপিএল খেতাব জিতেছেন। এ বছর আমরা প্লে-অফের জন্যে কোয়ালিফাই করিনি। একটা খারাপ বছর গেল। আমাদের অনেক কিছুই বদল করতে হবে।" অনেক কিছুই বদল হবে হয়তো আগামী মরশুমে, শুধু নেতৃত্ব থাকছে মহেন্দ্র সিং ধোনির হাতেই, এমনিই চাইছে সিএসকে ম্যানেজমেন্ট।