সুশান্ত মৃত‍্যু মামলায় সাত সেলিব্রিটিকে নোটিশ পাঠালো আদালত



সুশান্ত মৃত‍্যু মামলায় সাত সেলিব্রিটিকে নোটিশ পাঠালো আদালত




বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত‍্যু মামলায় পরিচালক করণ জোহর সহ সাত সেলিব্রিটিকে নোটিশ পাঠালো বিহারের মুজফফরপুরের এডিজে আদালত। সোমবার এই নোটিশ পাঠানো হয়েছে বলে খবর। অভিযোগকারী তথা অ্যাডভোকেট সুধীর কুমার ওঝা জানিয়েছেন চলচ্চিত্র পরিচালক কর্ণ জোহর, সঞ্জয়লীলা বনশালী, আদিত্য চোপড়া ও একতা কপূর সহ সাত বলিউড সেলিব্রিটিকে নোটিশ পাঠানো হয়েছে। সাজিদ নাদিয়াওয়ালা, ভূষণ কুমার ও দীনেশ বিজয়নের নামও রয়েছে আদালতের জারি করা নোটিশে। মামলার পরবর্তী শুনানি আগামী ২১ অক্টোবর।


নোটিশ অনুসারে, তাঁদের আগামী ২১ অক্টোবর আদালতে সশরীরে বা তাঁদের অ্যাডভোকেটের মাধ্যমে সকাল সাড়ে দশটায় উপস্থিত থাকতে বলা হয়েছে। আদালতে উপস্থিত না হতে পারলে এক তরফা শুনানির মাধ্যমে পরবর্তী নির্দেশ দেওয়া হতে পারে।


সুশান্তের মৃত্যু মামলায় ষড়যন্ত্রের অভিযোগে মুজফফরপুর আদালতে দায়ের পিটিশনের ভিত্তিকে এডিজে প্রথম পরিচালক বনশালী সহ সাত অভিযুক্তকে নোটিশ জারি করে গত ৭ অক্টোবর সবার হাজির থাকার নির্দেশ দিলেও শুধু সলমনের আইনজীবীই আদালতে উপস্থিত ছিলেন। এ জন্য সলমন ছাড়া বাকি অভিযুক্তদের নোটিশ পাঠানোর নির্দেশ দেওয়া হয়।


সুধীর কুমার ঝা জানান, ১৪ অগাস্ট জেলা ও সেশন আদালতে ও এর আগে জুলাইয়ে সিজেএম আদালতে পিটিশন দায়ের করা হলে আদালতের ক্ষেত্রাধিকারের বাইরে অভিহিত করে তা খারিজ করে দেওয়া হলে তিনি মুখ‍্য জর্জের এজলাসে আর্জি দায়ের করেন। এবার এই মামলার শুনানি হবে ২১ অক্টোবর।

Post a Comment

thanks