করোনা কমলেই কার্যকর হবে CAA: উত্তরবঙ্গ সফরে জেপি নাড্ডা


করোনা কমলেই কার্যকর হবে CAA: উত্তরবঙ্গ সফরে জেপি নাড্ডা 




বিধানসভা নির্বাচনের আগে উত্তরবঙ্গ সফরে এসে ভোটের দামামা বাজানোর পাশাপাশি করোনা কমলে নতুন নাগরিকত্ব আইন কার্যকর হবে বলেও জানালেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এদিন, বাগডোগরা বিমানবন্দরে নেমে ঠাকুর পঞ্চানন সাহেবের মূর্তিতে শ্রদ্ধা জ্ঞাপনের পর আনন্দময়ী কালীবাড়িতে পুজো দিয়ে হোটেলে সাংগঠনিক বৈঠক সারেন তিনি। 


দলীয় সাংসদ ও উত্তরবঙ্গের বিজেপি নেতৃত্বের সঙ্গে সাংগঠনিক বৈঠকে বাংলার বিধানসভা নির্বাচনকে দিল্লীর নেতারা কি চোখে দেখছেন তা স্পষ্ট করে দেন তিনি। নির্বাচনে জয়ের জন্য করোনার প্রভাব কমলেই সিএএ (CAA) কার্যকর করার কথা ঘোষণা করেন। 


তিনি বলেন, ‘সংশোধিত নাগরিকত্ব আইন তো আগেই পাশ হয়ে গিয়েছে। এখন শুধু সেটা কার্যকর করলেই হল। আইনের বিধিও তৈরি করা হচ্ছিল কিন্তু, করোনার কারণে কাজে ব্যাঘাত ঘটেছে। মহামারীর প্রভাব কমলেই বিধি তৈরির কাজ সম্পূর্ণ হয়ে যাবে। আরও আপনারাও খুব তাড়াতাড়ি এর সুবিধা পাবেন।’



একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে এমনটাই দাবি করা হয়েছে। সামনেই বিধানসভা নির্বাচন আর তাঁর আগে বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার উত্তরবঙ্গ সফর যে বাংলার রাজনীতিতে প্রভাব ফেলানোর তা কার্যত স্পষ্ট। যদিও, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ উত্তরবঙ্গ আশার কথা ছিল। কিন্তু, তাঁর সফর বাতিল হলেও জেপি নাড্ডার সফর বাতিল হয়নি। আজ বেলা ১১টার কিছু পরেই বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছেছিলেন তিনি।

Post a Comment

thanks