Breaking

Monday, October 19, 2020

রাজস্থানের কাছে হেরে প্লে-অফের সম্ভাবনা প্রায় শেষ চেন্নাই সুপার কিংসের

রাজস্থানের কাছে হেরে প্লে-অফের সম্ভাবনা প্রায় শেষ চেন্নাই সুপার কিংসের


SANGBAD EKALAVYA:

আইপিএলের অন্যতম সফল দল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। যদিও চলতি মরশুমে সেই ধারাবাহিকতা দেখতে চরম ব্যর্থ তারা। হাফ ডজনেরও বেশি ম্যাচ হেরে শেষ চারের সম্ভাবনা প্রায় নেই বললেই চলে চেন্নাইয়ের। সোমবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ২.৩ ওভার বাকি থাকতেই ৭ উইকেটে পরাজিত হয় তারা।



টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেও চেন্নাইয়ের টপঅর্ডার আজ চূড়ান্ত ব্যর্থ। রাজস্থানের বোলারদের আক্রমণাত্মক বোলিংয়ে দ্রুত ফিরে যান স্যাম কুরান (২৫ বলে ২২), ডুপ্লেসি (৯ বলে ১০) এবং ধারাবাহিকতা হাতড়ে বেড়ানো ওয়াটসন (৩ বলে ৮)। ব্যর্থ হয়েছেন আম্বাতি রায়াডুও (১৯ বলে ১৩)। এরপর ধোনি (২৮ বলে ২৮) এবং রবীন্দ্র জাদেজার (৩০ বলে অপরাজিত ৩৫) সৌজন্যে ১২৫-৫ এর সম্মানজনক স্কোরে ইনিগ্স শেষ করে চেন্নাই।


অল্প রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে পাঁচ ওভারের মধ্যে তিন উইকেট হারালেও জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলতে অসুবিধা হয়নি অধিনায়ক স্মিথ এবং জোস বাটলারের। স্মিথ ৩৪ বলে অপরাজিত ২৬ রান এবং বাটলার ২টি ছয় ও ৭টি চারের সাহায্যে ৪৮ বলে ৭০ রান করে  অপরাজিত থাকেন। 


চেন্নাইকে হারিয়ে ১০ ম্যাচে ৪টি জয়ের সুবাদে পঞ্চম স্থানে উঠে আসলো রাজস্থান রয়্যালস। প্রথম দুইয়ে আছে দিল্লি ক্যাপিটালস এবং মুম্বই ইন্ডিয়ান্স।

No comments:

Post a Comment