দুর্গাপূজার প্রাক্কালে উৎসবের আনন্দ ভাগাভাগি করে নিল একদল যুবক 



আর বাকি কটা দিন। তারপরেই বাঙালির বড় উৎসব দুর্গোৎসব। দুর্গোৎসবে অসহায় মানুষদের দুঃখ দুর্দশা জীবনে হাসি ফোটানোর লক্ষ্যে উদ্যোগ নিল কয়েকজন যুবক। এদিন দিনহাটা সংহতি ময়দানে দুর্গাপূজার প্রাক্কালে বেশ কিছু অসহায় মানুষের হাতে বস্ত্র তুলে দেয় একদল যুবক। 



এই কর্মসূচীর প্রধান উদ্যোক্তা রহিত ইসলাম ও দীপক বর্মণ। পাশাপাশি, তাঁদের এই মহৎ উদ্যোগে শুভ লগ্নে সহযোগিতাযর হাত বাড়িয়ে দিয়েছেন কুন্তল রায় অধিকারী, রাজ ইসলাম, রুকসানা বানু লাবু হক ছাব্বির হোসেন ও আরো অনেকে। এছাড়াও উপস্থিত ছিলেন দিনহাটা নাগরিক মঞ্চের জয় গোপাল ভৌমিক।



শুধু আজকেই শেষ নয়। তাঁদের কাছ থেকে জানা গেছে আগামী ২০, ২১ ও ২২ই অক্টোবরেও রয়েছে তাঁদের কর্মসূচী। পুরোপুরি নিজস্ব উদ্যোগে তাঁদের এই প্রয়াস। প্রধান উদ্যোক্তারা জানান, আজ আমাদের "বস্ত্রমেলা"র শুভ সূচনা হলো দিনহাটা সংহতি ময়দানে অসহায়-দুঃস্থ মানুষদের মাঝে বস্ত্র বিতরণের মাধ্যমে। আমাদের এই কর্মসূচিতে সমান তালে যোগদান করেছেন আমাদের সহৃয়বান ভাই, বোন,দিদি এবং জেঠু তাদের সহযোগিতার মাধ্যমে আমরা এই পরিকল্পনার অনেকাংশ পূরণ করতে পেরেছি। সবার নাম উল্লেখ করা সম্ভবপর নয় তবে যারা যারা আমাদের সাথে যোগদান করে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাদের মন থেকে কুর্নিশ জানাই এবং জানাই অসংখ্য ধন্যবাদ।