পালসিট টোল প্লাজায় চক্রান্ত করে গাড়ি আটকানোর অভিযোগ




পালসিট টোল প্লাজায় চক্রান্ত করে গাড়ি আটকানোর অভিযোগ



পালসিট টোল প্লাজায় চক্রান্ত করে গাড়ি আটকানোর অভিযোগ। অভিযোগ আই এন টি টি ইউ সির প্রভাবিত ইউনিয়নের বিরুদ্ধে। সাংবাদিকদের কাজেও বাঁধা দেওয়া হয়। 


আজ বিজেপি র নবান্ন অভিযান। সকাল থেকেই অনেক বড়ো ছোট গাড়ি যাচ্ছে নবান্নের অভিমুখে। অভিযোগ উঠেছে এদিন একটু বেলা হতেই কার্যত কৃত্রিমভাবে অবরুদ্ধ করে রাখা হয় কলকাতামুখী প্লাজার লেনগুলি। দেখা যায় প্রায় প্রতি লেনেই একটি করে বিকল গাড়ি দাড়িয়ে আছে। তাতে চালক বা যাত্রী কেউ নেই। সারেসারে গাড়ি দাড়িয়ে যায়। লরি তার পিছনে বাস আর ছোটগাড়িতে অচলাবস্থা সৃষ্টি হয়। কার্যত ব্যাপক যানজট তৈরি হয়। দীর্ঘক্ষণ এইরকম অবস্থা চালু থাকে। মেজাজ হারান বিজেপি নেতা কর্মীরা। তারা বাস থেকে নেমে হুশিয়ারি দেন গাড়ি না সরালে খুব খারাপ হবে। 


বিজেপি নেতা কেশব বলেন, এভাবে বিজেপিকে আটকানো যাবে না। তারা যে করেই হোক নবান্ন যাবেন। বিজেপি নেতা অভিজিৎ ভট্টাচার্য বলেন। এটা একটা ষড়যন্ত্র। গাড়ি না সরালে ধাক্কা দিয়ে সরাবো। না হলে আগুন লাগানো হবে। তারপর বেশ কিছু গাড়িকে যেতে দেওয়া হয়। 


ঘটনার ছবি তুলতে গেলে সাংবাদিকদের বাধা দেওয়া হয়। নানাভাবে হেনস্থা করার অভিযোগ ওঠে। এরপর দুপক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। হঠাৎই বিকল গাড়িগুলিতে ড্রাইভাররা আসে। গাড়িগুলি চালু হয়ে যায়। লেন সচল হয়। বিজেপি কর্মীরা বিকল গাড়িগুলির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। কিছুক্ষণ বেশ কিছু গাড়ি যাবার পর আবার যানজট তৈরি হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ