999 সার্ভিসেস(www.999services.com) হোম সার্ভিসিংয়ের বাজারে  বিপ্লব এনেছে- এবার আরও অগ্রসর হচ্ছে কর্পোরেট দুনিয়ায় 



999services সংস্থাটি হোম সার্ভিসিংয়ের বাজারে একটি বিপ্লব এনেছে এবং এখন কর্পোরেট খাতে তার পরিষেবা গুলি প্রসারিত করতে চলেছে। তাঁরা তাঁদের সমস্ত ফান্ড ব্যয় করেছে একটি সুসংহত প্রক্রিয়া ও একটি ওয়াকিবহাল টীম তৈরী নিশ্চিত করতে যাতে তাঁরা সর্বোৎকৃষ্ট এসি পরিষেবা প্রদান করতে পারে। গ্রাহকরা বাজারে উপলব্ধ সংস্কারযোগ্য এসি কেনা এবং সার্ভিসিং করানোর বিকল্পগুলির মধ্যে সবচেয়ে ভাল দাম পাবেন। 


একটি অত্যন্ত প্রশিক্ষিত এবং সুদক্ষ ইঞ্জিনিয়ারদের দল, যাদের একত্রে এই কার্যক্ষেত্রে বহুবছরের দক্ষতা রয়েছে, অত্যন্ত সুলভমূল্যে পরীক্ষিত ও ভরসাযোগ্য পরিষেবা প্রদানকারী সহ 999 সার্ভিসেস (999services) তাঁদের টাকার মুখ্য অংশ খরচ করেছে গবেষণা এবং উন্নয়ন খাতে যাতে তাঁরা এসি পরিষ্কার এবং সারানোর সার্ভিসের পেশাদারি কর্পোরেট মান বজায় রাখতে পারেন। সাধারণত কেউ বলতেই পারেন যে এটাই স্বাভাবিক রীতি, কিন্তু ভারত এবং সমগ্র বিশ্ব এখন একটি নজিরবিহীন সময়ের মধ্যে দিয়ে চলছে। সমগ্র দেশ করোনা ভাইরাস অতিমারীর জন্য মার্চ ২০২০ থেকে লক ডাউনে ছিল যার জন্য রীতি-নীতির(protocol) সমূহ বদল হয়েছে যাকে আমরা এখন "নতুন-স্বাভাবিকতা"(new-normal) বলে চিনি। তাই শুধুমাত্র ভেদাঙ এবং তার টীম নতুন B2B বাজারের জন্য তৈরী হচ্ছে তাই নয়, তাঁদেরকে কঠিনতম নির্দেশাবলী মেনে চলতে হবে এবং লক ডাউন পরবর্তী অবস্থায় অফিস চালানোর জন্য গতানুগতিকতার বাইরে বেরিয়ে ভাবতে হবে। 


999 সার্ভিসের(999services) ফাউন্ডার এবং সিইও, ভেদাঙ খেতাওয়াত (Vedang Khetawat) জানিয়েছেন-
“জনগণ তাঁদের রায় দিয়েছেন এবং আমাদের প্রোডাক্ট এবং সার্ভিসেস নিয়ে খুব ভাল সাড়া পাওয়া গেছে। আজকের গ্রাহকরা এর আগের যে কোনও সময়ের চেয়ে বেশী বুদ্ধিদীপ্ত এবং পরিবেশ সম্পর্কে সচেতন। তাঁরা পুরনো জিনিস সারিয়ে নিয়ে ব্যবহার করার ভাল দিক এবং তা কিভাবে পরিবেশের পক্ষে উপকারী সে বিষয়ে সচেতন - এবং এটা বলার অপেক্ষা রাখে না যে সেটা অর্থনৈতিকভাবে অনেক বেশী সাশ্রয়ী এবং একদম নতুন জিনিসের মতই কার্যকরী।” 

তিনি আরও বলেন যে কিভাবে তাঁরা লক ডাউন পরবর্তী অবস্থার জন্য তৈরী হচ্ছেন : 
“মানুষ আমাদের দুর্দান্ত পরিষেবায় খুশি হয়েছেন। এত সংখ্যক গ্রাহক এবং জিজ্ঞাসা নিয়ে আমরা স্বভাবতই কর্পোরেটদের দিকে আমাদের পরিষেবা প্রসারিত করতে চাই। লক ডাউন পরবর্তী পরিস্থিতি কঠিন হতে চলেছে, শুধুমাত্র আমাদের ব্যবসার জন্য নয়, সাধারণ মানুষের নিরাপত্তার ক্ষেত্রেও। কঠিনতর নির্দেশাবলী এবং মানুষের স্বাস্থ্যের ঝুঁকির কথা মাথায় রেখে আমাদের প্রতিটি পদক্ষেপে এটাই নিশ্চিত করতে চাইছি যে ব্যবসাগুলি যেন তাঁদের কর্মচারীদের একটি নিরাপদ পরিবেশে ফিরিয়ে আনতে পারে যেখানে তাঁরা নিশ্চিন্তে শ্বাস নিতে পারেন। বর্তমান স্বাস্থ্য সংকটের মধ্যে অনেকগুলি নতুন দিক বিবেচনা করার রয়েছে এবং আমাদের বিশেষজ্ঞরা অবশ্যই সেইদিক গুলির দিকে নজর রেখে নতুন স্বাভাবিক পরিস্থিতি তৈরীর জন্য বদ্ধপরিকর।”