বক্সার পাহাড়িয়া শিশুদের সাথে প্রাযুক্তা ফাউন্ডেশন 





প্রাযুক্তা নেই, আছে তাঁর স্মৃতি বিজরিত প্রাযুক্তা ফাউন্ডেশন। বাবা সুদর্শন রায় এবং মা মৌমিতা রায়- মেয়ের স্বপ্ন পূরণের জন্যই প্রাযুক্তা ফাউন্ডেশন তৈরি করেছিলেন। ছোট শিশুদের খেলনা এবং চকলেট তুলে দেওয়াই এই ফাউন্ডেশনের উদ্দেশ্য, যাতে শিশুরা আনন্দে থাকে। শিশুদের চিকিৎসার পাশাপাশি প্রয়োজন শিশুবান্ধব পরিবেশ। আর এই শিশুবান্ধব পরিবেশ তৈরিতে এগিয়ে এসেছে প্রাযুক্তা ফাউন্ডেশন।  

গতকাল বক্সার সান্তালবাড়িতে দিনহাটা হাসপাতালে কর্মরতা নার্স শিখা দাস তাঁর জীবনের একটি বিশেষ দিন পালন করতে প্রাযুক্তা ফাউন্ডেশনের সহযোগিতায় ২০ জন শিশুর হাতে ব্ল্যাঙ্কেট, খাতা-কলম, চকোলেট, বিস্কুট, বর্নভিটা ইত্যাদি তুলে দেয়। আরও পড়ুনঃ প্রাযুক্তা ফাউন্ডেশন-সৃষ্টির পেছনে এক গভীর যন্ত্রণার ইতিহাস 




শিখা দাস জানান- " আমার জীবনের এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে প্রাযুক্তা ফাউন্ডেশন যে ভাবে এগিয়ে এসেছে তা ভুলতে পারবো না। আর তাদের সাথে থাকতে পেরে এবং পাহাড়িয়া শিশুদের মুখে যে হাসি দেখেছি তা আমার কাছে বিশেষ  প্রাপ্তি হয়ে থাকলো।"

সুদর্শন রায় জানান, " এভাবেই অনেকেই আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন। শিখা দাসকে এইজন্য আন্তরিক ধন্যবাদ। আমরা এভাবেই প্রতিনিয়ত শিশুদের মুখে হাসি ফুটিয়ে যাবো।"