আজ থেকে শুরু হচ্ছে আইপিএল (IPL 2020)।  উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে  মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। 


আর অনলাইনে বিনামূল্যে IPL 2020 দেখার সুযোগ করে দিলো jio এবং airtel, আরা এর জন্য আপনার প্রয়োজন Jio কিংবা Airtel এর কানেকশন। যেখানে Disney+Hotstar বিনামূল্যে কানেকশন পাওয়া যাবে। Disney+Hotstar না থাকলে অবশ্যই আপনাকে আপনার মোবাইল নাম্বারে রিচার্জ করে নিতে হবে। তবে  যে কোন রিচার্জই নয়- জিও এবং এয়ারটেলের যে রিচার্জ গুলোতে Disney+Hotstar বিনামূল্যে দেওয়া হয় সেই রিচার্জ। আর এমনই কিছু রিচার্জের সন্ধান রইলো আপনার জন্য। যে গুলোর একটি রিচার্জ করলেই আপনার মোবাইল থেকেই দেখতে পাবেন IPL 2020.


জিও গ্রাহকদের জন্যঃ 

৪০১ টাকাঃ জিও তার গ্রাহকদের ৪০১ টাকার রিচার্জ প্ল্য়ানে ডিজনি + হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে। এছাড়া পাওয়া যাবে ৩ জিবি ইন্টারনেট ডেটা এবং আনলিমিটেড ভয়েস কল। যা ২৮ দিনের জন্য বৈধ। বিনামূল্যে আইপিএল দেখতে পারবেন Disney+Hotstar অ্যাপ্লিকেশনে।


৪৯৯ টাকাঃ ৪৯৯ টাকার ক্রিকেট প্ল্যানে ৫৬ দিনের জন্য প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাবেন গ্রাহকরা। এই প্ল্যানে এক বছরের ফ্রি Disney+Hotstar সাবস্ক্রিপশন পাওয়া যাবে।


এয়ারটেল গ্রাহকদের জন্যঃ 

৪৪৮ টাকা: ৪৪৮ টাকার প্ল্যানে এয়ারটেল গ্রাহকরা ২৮ দিনের জন্য সীমাহীন ভয়েস কল সহ প্রতিদিন ৪ জিবি হাই-স্পিড ইন্টারনেট ডেটা পাবেন। এছাড়া ডিজনি + হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন পাবেন।

৫৯৯ টাকাঃ  ডিজনি + হটস্টার ভিআইপি-র বার্ষিক সাবস্ক্রিপশন ৫৯৯ টাকার রিচার্জের মাধ্যমে পাবেন। সাথে প্রতিদিন ২ জিবি হাই-স্পিড ইন্টারনেট ডেটা পাবেন। মোট ৫৬ দিনের জন্য সীমাহীন ভয়েস কল করা যাবে।