alapan bandyopadhyay


রাজ্যের মুখ্যসচিব হচ্ছেন আলাপন বন্দ্যোপাধ্যায় 




পশ্চিমবঙ্গের মুখ্যসচিব পদে বসছেন আলাপন বন্দ্যোপাধ্যায়। রাজ্যের মুখ্যসচিব আইএএস রাজীব সিনহার পদে স্থলাভিষিক্ত হচ্ছেন আলাপন বন্দ্যোপাধ্যায়। আলাপন বন্দ্যোপাধ্যায় বর্তমান স্বরাষ্ট্রসচিব । স্বরাষ্ট্রসচিবকে এবার মুখ্যসচিবের দায়িত্ব অর্পণ করা হচ্ছে। আর স্বরাষ্ট্রসচিবের দায়িত্ব পেলেন বর্তমান অর্থসচিব এইচ কে দ্বিবেদী। অর্থসচিবের দায়িত্ব দেওয়া হচ্ছে মনোজ পন্থ- কে। এদিকে, রাজীব সিনহাকে পশ্চিমবঙ্গ শিল্প উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান নিযুক্ত করা হয়েছে। ১লা অক্টোবর তিনি সেই দায়িত্ব নেবেন। পাশাপাশি, নতুন মুখ্যসচিব, অর্থসচিব ও স্বরাষ্ট্রসচিবের দায়িত্ব ১লা অক্টোবর থেকে নেবেন তাঁরা প্রত্যেকে।



সোশ্যাল মিডিয়া রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, আমি খুশির সাথে ঘোষণা করছি পশ্চিমবঙ্গের মুখ্যসচিব হিসেবে স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে নিযুক্ত করা হল। বর্তমান অর্থসচিব এইচ কে দ্বিবেদী স্বরাষ্ট্রসচিবের দায়িত্বে ও মনোজ পন্থ অর্থসচিবের দায়িত্ব আগামী ১লা অক্টোবর গ্রহণ করবে।



আজ এক সোশ্যাল মিডিয়া মারফত রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজীব সিনহাকে পশ্চিমবঙ্গ শিল্প উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান নিযুক্ত করা হয়েছে বলে জানিয়ে রাজ্য সরকারের সাথে অক্লান্ত পরিশ্রমের জন্য রাজীব সিনহা-কে ধন্যবাদ জানান। তিনি লেখেন, আমি ঘোষণা করতে চাই যে পশ্চিমবঙ্গের বিদায়ী প্রধান সম্পাদক শ্রী রাজীব সিনহা, এখন ১লা অক্টোবর থেকে ৩ বছরের জন্য পশ্চিমবঙ্গ শিল্প উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান নিযুক্ত করা হয়েছে। আমি পশ্চিমবঙ্গ সরকারে তার অক্লান্ত পরিশ্রমের জন্য তাকে ধন্যবাদ জানাই।