দুর্নীতির অভিযোগ জানাতে বিজেপির হেল্পলাইন নম্বর প্রকাশ 


সংবাদ একলব্যঃ 

শাসক দলের দ্বারা দুর্নীতির শিকার হলে এবার অভিযোগ জানাতে পারেন বিজেপি-তে। এজন্য একটি হেল্প লাইন নম্বর চালু করেছে বিজেপি। জনসংযোগে নতুন সংযোজন। হেল্প লাইন নম্বরটি হল ৭০৪৪০৭০৪৪০। তবে, কি পদক্ষেপ নেওয়া হতে পারে সে বিষয়ে এখনও জানা যায়নি। 


এদিন সাংবাদিক বৈঠক করে রাজ্য বিজিপি সভাপতি দিলীপ ঘোষ বলেন, “পশ্চিমবঙ্গে দুর্নীতি ছড়িয়ে পড়েছে। এই দুর্নীতির বিরুদ্ধে অভিযান চালাতে বদ্ধপরিকর বিজেপি। সেই অভিযানের ভিত শক্ত করতে চালু করা হচ্ছে হেল্পলাইন নম্বর। যাতে মানুষ কোথাও দুর্নীতির শিকার হলে আমাদের হেল্পলাইন নম্বরে ফোন করে অভিযোগ জানাতে পারেন।" 



পাশাপাশি, তিনি আরও জানান, "সোমবার থেকে শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই নম্বরে ফোন করে অভিযোগ জানাতে পারবেন রাজ্যবাসী।"


জানা গেছে, বিজেপির আইটি সেল বিষয়টি দেখভাল করবেন। প্রতিদিনের রিপোর্ট তাঁরা দেবেন রাজ্য সভাপতিকে। এছাড়াও, "দিদিকে বল" কর্মসূচীর অনুকরণে শুরু হচ্ছে “ দিলীপদাকে বলো”। তবে, “ দিলীপদাকে বলো”-তে ফোনে নয় কথা বলা যাবে ই-মেইলে। ফোনের মত মেলেও অভিযোগ জানানোর সময় সোমবার থেকে শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। যেকোনো অভিযোগ রাজ্যবাসী সেই ই-মেইলে জানাতে পারবে। ইমেইল - durnitirbirudhhe@amaderdilipda.in