pic source: internet

সিএসআইআর (CISR)-ইউজিসি (UGC) নেট (NET)-এর আবেদনের সময়সীমা বাড়াল এনটিএ (NTA) 


করোনা মহামারির জেরে বিধ্বস্ত দেশ। বিপর্যস্ত দেশের অর্থনীতি। করোনার কথা মাথায় রেখে কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ (সিএসআইআর)-ইউজিসি নেট ২০২০-এর জন্য আবেদনের সময়সীমা নতুন করে বাড়িয়ে দিল ন্যাশনাল টেস্টিং এজেন্সি (এনটিএ)। আগামী ১০ই সেপ্টেম্বর পর্যন্ত ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারবেন। ১০ই সেপ্টেম্বর বিকাল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে বলে জানা গেছে। ফি জমা দেওয়া যাবে ১০ সেপ্টেম্বর রাত ১১.৫০ পর্যন্ত।



এক বিবৃতিতে এনটিএ এর পক্ষ থেকে জানানো হয়েছে, করোনা পরিস্থিতিতে অনেক পড়ুয়াই আবেদনপত্র জমা দিতে পারেননি। সিএসআইআর-এর পক্ষ থেকে নতুন করে আবেদন জানানোর সুযোগ দেওয়ার অনুরোধ জানানো হয়েছিল। আর তাই আরও কয়েক সপ্তাহ সময় বাড়ানো হয়েছে। সব পড়ুয়াই নতুন করে আবেদন জানানোর সুযোগ পাবেন। 



scirnet.nta.nic.in-এ আবেদন করা যাবে ১০ সেপ্টেম্বর বিকেল পাঁচটা পর্যন্ত, ফি জমা দেওয়া যাবে ১০ সেপ্টেম্বর রাত ১১.৫০ পর্যন্ত। ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, নেট ব্যাঙ্কিং, ইউপিআই বা পেটিএমের মাধ্যমে ফি জমা দেওয়া যাবে। 



আবেদনপত্রে যদি কোনও ত্রুটি থেকে যায় বা কোনও তথ্য সংশোধন ১১ সেপ্টেম্বর থেকে ১৭ সেপ্টেম্বর বিকেল পাঁচটা পর্যন্ত করা যাবে।’