ওয়েব ডেস্কঃ 

সাত সকালে উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ বিধানসভার বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার কে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো। বাড়ি থেকে দূরে  একটি দোকানে ঝুলন্ত দেহ উদ্ধার করেন বাসিন্দারা। প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে অনুমান করা হচ্ছে। কিন্তু তাঁর স্ত্রীর দাবী তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। 

ঘটনায় প্রকাশ, গতরাত একটা নাগাদ বন্দোলের বাড়ি থেকে কয়েকজন তাঁকে ডেকে নিয়ে যান। সবাই বাইকে করে এসেছিলেন। তারপর সোমবার ভোরের দিকে হেমতাবাদ থানার বালিয়া মোড় এলাকায় একটি বন্ধ দোকানের বারান্দায় বিজেপি বিধায়কের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। 

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে খুন নাকি আত্মহত্যা, তা নিয়ে ধন্দে রয়েছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পর বিষয়টি স্পষ্ট হবে বলে জানানো হয়েছে।

যদিও পরিবারের দাবি, পরিকল্পিতভাবেই ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছে। বিধায়কের স্ত্রী চাঁদিমা রায়ের অভিযোগ, খুন করে দেহ ঝুলিয়ে দেওয়া হয়েছে। বিজেপি বিধায়কের এক আত্মীয়ও খুনের অভিযোগ তুলে দোষীদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন। 

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই ঘটনার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা দিয়ে তদন্তের দাবি জানিয়েছেন। প্রশ্ন তুলেছেন রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে। দেবেন্দ্রনাথ রায়কে খুন করা হয়েছে বলে অভিযোগ তাঁর। আজই বিজেপির রাজ্য নেতৃত্ব হেমতাবাদে যাচ্ছে বলে খবর।