অসহায় দুঃস্থ মানুষদের মুখে খাবার তুলে দিচ্ছে 'আন্টি ক্রাইম এন্ড সোস্যাল জাস্টিস ফোরাম'



সুজাতা ঘোষ , বাগডোগরা :

করোনা ভাইরাসের জেরে মানবসভ্যতা সংকটের মুখে। সেই সংকট থেকে মানব জাতিকে বাঁচাতে সারাদেশ জুড়ে দীর্ঘদিন ধরে চলছিল লকডাউন ,কিন্তু অর্থনৈতিক ও বিভিন্ন কারণবশত আনলক প্রক্রিয়া শুরু হলেও বিভিন্ন জায়গায় সংক্রমণের মাত্রা বৃদ্ধি পাওয়ায় আবারো জারি করা হয়েছে লকডাউন। বারেবারে লকডাউনের ফলে সমস্যায় পড়ছে কর্মহীন দুঃস্থ দিন আনা দিন খাওয়া মানুষজন। লকডাউনের প্রথম থেকেই সেই সমস্ত অসহায় দুঃস্থ মানুষদের মুখে খাবার তুলে দিচ্ছে 'আন্টি ক্রাইম এন্ড সোস্যাল জাস্টিস ফোরাম' নামক একটি স্বেচ্ছাসেবী সংস্থা।

এই 'আন্টি ক্রাইম এন্ড সোস্যাল জাস্টিস ফোরামের ন্যাশনাল প্রেসিডেন্ট মিস্টার রাহুল শ' এর জন্মদিন উপলক্ষে উক্ত সংস্থার শিলিগুড়ি শাখার পক্ষ থেকে গতকাল শিলিগুড়ি এবং জংশন এলাকার প্রায় ৪০০জন দুঃস্থ মানুষদের মধ্যে রান্না করা খাবার, স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয় ।

এদিন কর্মসূচিতে উপস্থিত ছিলেন ন্যাশনাল ইয়ুথ অর্গানাইজেশনের সেক্রেটারি রোহিত পাঠক, শিলিগুড়ির সেক্রেটারি শুভজিৎ দাস এবং এই সংস্থার সঙ্গে যুক্ত আর অনেকে ।

ন্যাশনাল ইয়ুথ অরগানাইজেশনের সেক্রেটারি রোহিত পাঠক জানান 'এই বিপদের সময় সাহায্য পেয়ে খুশি হয়ে সংস্থাকে ধন্যবাদ জানিয়েছেন এলাকার দুঃস্থ মানুষেরা '



Post a Comment

thanks