আলিপুরদুয়ার জেলা জুড়ে শহিদ দিবস পালন করছে তৃণমূল কংগ্রেস

নিজস্ব প্রতিনিধি, আলিপুরদুয়ার ঃ 

শহীদ দিবসে আলিপুরদুয়ার জংশন স্টেশনের সামনে যুব তৃণমূল কংগ্রেসের আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত উত্তরবঙ্গ তৃমূল কোর কমিটির আহ্বায়ক ডঃ সৌরভ চক্রবর্তী। মঙ্গলবার পতাকা উত্তোলন করে এবং শহীদ বেদিতে মাল্যদান করে শহীদ দিবসের সূচনা করেন সৌরভ বাবু।এর পাশাপাশি তৃনমূল সুপ্রিমোর ভার্চুয়াল সভার সব খুঁটিনাটি পর্যবেক্ষণ করেন সৌরভ চক্রবর্তী।

অন্যদিকে,আলিপুরদুয়ার ১ নং ওয়ার্ডের ১২/১৭৬ নম্বর বুথে শহীদ বেদিতে মাল্যদান করে এবং দলীয় পতাকা উত্তোলন করে শহীদ দিবসের সূচনা করলেন তৃমূল কংগ্রেস জেলা সভাপতি মৃদুল গোস্বামী।মঙ্গলবার শহীদ দিবস উপলক্ষে বলতে গিয়ে মৃদুল বাবু জানান,এই দিনটির গুরুত্ব সম্পর্কে। বহু সংগ্রামের মধ্যে দিয়ে তৃণমূলের এগিয়ে আসার কথাও উঠে আসে মৃদুল বাবুর কণ্ঠে।এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃমূল নেতা বাবলু কর সহ অন্যান্যরা।

জেলা জুড়ে শহিদ দিবস পালন করছে তৃনমূল কংগ্রেস।পিছিয়ে নেই কুমারগ্রাম ব্লকও।পতাকা উত্তোলন করে শহীদ দিবসের অনুষ্ঠান শুরু হয় কুমারগ্রামে।।এদিন শহীদ স্মরণে শ্রদ্ধাঞ্জলি অর্পন করলেন কুমারগ্রাম তৃনমূল নেতা বিপ্লব নার্জিনারী।এছাড়াও দলীয় নেতা,কর্মী-সমর্থক সকলে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।এরপর বেলা ২ টো থেকে তৃমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ভার্চুয়াল সভায় যোগ দেন তৃমূল সমর্থকেরা।