রাজেন্দ্র নাথ দত্ত :মুর্শিদাবাদ: কেন্দ্র সরকারের পেট্রোল-ডিজেল এবং রান্নার গ্যাসের লাগামছাড়া মূল্যবৃদ্ধির প্রতিবাদে সারা রাজ্য জুড়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নির্দেশে অবস্থান বিক্ষোভ কর্মসূচী পালন হল। মুর্শিদাবাদ জেলার সালার ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির ডাকে বিকেল ৪ টা থেকে এই অবস্থান বিক্ষোভ কর্মসূচী পালন করা হয় সালার চৌরঙ্গী মোড়ে । 

উপস্থিত ছিলেন ৬৯ নং ভরতপুর বিধানসভার কো-অর্ডিনেটর তথা পর্যবেক্ষক তথা ভরতপুর -২পঞ্চায়েত সমিতির পূর্ত ও পরিবহন কর্মাধ্যক্ষ মহাঃ আজাহারউদ্দিন সিজার এছাড়া উপস্থিত ছিলেন কান্দী মহকুমার ছাত্র যুব নেতা শাশ্বত মুখার্জী ,পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি মহিদ দে , ভরতপুর -২ ব্লকের তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি মীর আবরার নাওয়াজ,সালার কলেজের জিএস রফিকুল হাসান, ভরতপুর -২পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ,ভরতপুর -২ ব্লকের ৭টি অঞ্চলের প্রধানগন, সহ আরো অন্যান্যরা। 

কান্দী মহকুমার ছাত্র যুব নেতা শাশ্বত মুখার্জী বলেন, করোনা পরিস্থিতর মাঝে যে ভাবে কেন্দ্র একেরপর এক লাগামছাড়া পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি শুরু করেছে তারই প্রতিবাদে আমরা রাজ্যের সমস্ত জায়গায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নির্দেশে আমরা দলীয় কর্মীরা অবস্থান বিক্ষোভ কর্মসূচী পালন করছি।