ফের শাসকের চোখরাঙানি, তৃণমূল প্রধানের স্বামীর বিরুদ্ধে মহিলাকে মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, ধূপগুড়ি, ২১শে জুলাই ২০২০ঃ ফের শাসকের চোখরাঙানি দেখা গেল ধূপগুড়ি ব্লকের মাগুরমারি ১ গ্রাম পঞ্চায়েত এলাকায়। ধূপগুড়ি ব্লকের মাগুরমারি ১ গ্রাম পঞ্চায়েতের প্রধানের স্বামীর বিরুদ্ধে এক মহিলাকে মারধরের অভিযোগ উঠল।

পূর্ব মাগুরমারি এলাকার বাসিন্দা তাপসী সরকারের অভিযোগ, 'তিনি জমিতে ধান লাগাতে গিয়েছিলেন সেই সময় মধু রায় তার দলবল নিয়ে তার ওপর হামলা চালায়। তিনি বারবার বাধা দেওয়ার চেষ্টা করেন কিন্তু তারা বাধা মানেনি।' তিনি এও বলেন, 'আপনি জমি পেলে আপনাকে জমি দিয়ে দিব। যেহেতু আমার দখলে আছে। আমি চাষাবাদ করি।' বাধা তো মানেনি উল্টে কাঁদায় ধাক্কা দিয়ে ফেলে দিয়ে ঘাড়ে পা দিয়ে আঘাত করেন।


এরপর তিনি কাদা গায়ে প্রাথমিক চিকিৎসার জন্য ধূপগুড়ি হাসপাতালে যান। তারপর তাপসী সরকার ৫ জনের নামে ধুপগুড়ি থানায় অভিযোগ দায়ের করেন। তাপসী সরকারের দাবি তিনি সেই জমিটি কিনে নিয়েছেন। ৩৫ বছর ধরে সেই জমিতে চাষ আবাদ করছেন। তারপরও আজকে তাকে আক্রমণ করা হল।


তাপসী সরকারের আরো অভিযোগ, 'তার জমি রেজিস্ট্রি করে দিবেন বলে মধু রায় পঁয়ত্রিশ হাজার টাকা নিয়েছেন কিন্তু অন্য লোকের কাজ করে দিয়েছেন। তার কাজ হয়নি। হয়তো অন্য দলের সমর্থক বলে তৃণমূল প্রধানের স্বামী আজকে তার ওপর আক্রমণ করেছেন বলে তার দাবি।'